Virushka, BGT 2023: অন্য ভক্তদের সঙ্গে মাটিতে বসে মহাকাল মন্দিরে পুজো দিলেন বিরুষ্কা, ভাইরাল হল ভিডিয়ো

Virat and Anushka visit Temple in Ujjain: তাঁরা তারকা। কিন্তু পুজো দেওয়ার সময় গা থেকে সেই ভিআইপি তকমা সরিয়ে রেখে আর পাঁচজনের সঙ্গে মিশে গিয়েছিলেন তাঁরা। মন্দিরের মেঝেয় বসে ভক্তদের সঙ্গেই প্রার্থনা করলেন। তারকা দম্পতির এহেন ভক্তিতে মুগ্ধ অনুরাগীরা।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 4, 2023, 01:39 PM IST
Virushka, BGT 2023: অন্য ভক্তদের সঙ্গে মাটিতে বসে মহাকাল মন্দিরে পুজো দিলেন বিরুষ্কা, ভাইরাল হল ভিডিয়ো
স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে মহাকাল মন্দিরে পুজো দিচ্ছেন বিরাট কোহলি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে সিরিজ শুরু হওয়ার আগে ঋষিকেশে গুরু দয়ানন্দ গিরির আশ্রমে হাজির হয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আর এবার সেই চলতি বর্ডার গাভাসকর সিরিজের (Border Gavaskar Trophy 2023) তৃতীয় টেস্ট শেষ হতেই ইন্দোরের (Indore) মহাকাল মন্দিরে (Mahakaleshwar Temple) পুজো দিলেন বিরুষ্কা (Virushka)। মন্দিরে আগত বাকি ভক্তদের সঙ্গে মাটিতেই বসে ছিলেন এই তারকা দম্পতি। ঈশ্বরের দরবারে সকলেই যে সমান, ফুটে উঠল সেই ছবিই। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। বিরাট-অনুষ্কার সেই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। 

তাঁরা তারকা। কিন্তু পুজো দেওয়ার সময় গা থেকে সেই ভিআইপি তকমা সরিয়ে রেখে আর পাঁচজনের সঙ্গে মিশে গিয়েছিলেন তাঁরা। মন্দিরের মেঝেয় বসে ভক্তদের সঙ্গেই প্রার্থনা করলেন। তারকা দম্পতির এহেন ভক্তিতে মুগ্ধ অনুরাগীরা। সংবাদ সংস্থা এএনআইকে অনুষ্কা জানান, “আমরা মহাকালেশ্বর মন্দিরে ঈশ্বর দর্শন আর প্রার্থনার জন্য এসেছিলাম।”

আরও পড়ুন: Shane Warne 1st Death Anniversary: 'Bowling Shane...' দুনিয়াকে কাঁদিয়ে দেওয়া ‘শতাব্দীর সেরা ডেলিভারি’র শিল্পীর প্রয়াণের এক বছর

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: শুধু আবেগপ্রবণ-যত্নবান নন, বিরাটের অন্য দিক তুলে ধরলেন তাঁর সতীর্থ

দীর্ঘদিন অফ ফর্মে থাকার পর শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারে ছন্দে ফিরেছেন বিরাট। কিন্তু সাড়ে তিন বছর পেরিয়েও টেস্টে এখনও সুদিন দেখতে পারছেন না তিনি। গত ২০টি টেস্টে মাত্র একটি হাফ সেঞ্চুরি প্রাক্তন ভারত অধিনায়কের ঝুলিতে। শেষবার ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট শতরান করেছিলেন।

দেখতে দেখতে ৪১টি ইনিংস হয়ে গেল। টেস্ট ক্রিকেটে কাঙ্খিত শতরান অধরা। চলতি সিরিজেও সেই পুরনো খুনে মেজাজেড় বিরাটকে দেখা যাচ্ছে না। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কেরিয়ারে সেরা পারফরম্যান্স করেছেন। ২৩ টেস্টের ৪১ ইনিংসে তাঁর রান ১৭৯৩। গড় ৪৪.৮২। স্ট্রাইক রেট ৫২.৪৩। সঙ্গে রয়েছে ৭টি শতরান ও ৫টি অর্ধ শতরান। সবচেয়ে বড় প্রতিপক্ষের বিরুদ্ধে এহেন 'কিং কোহলি'-র ব্যাট একেবারে শান্ত। ৩ টেস্টের ৫ ইনিংসে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ১১১ রান। সর্বোচ্চ মাত্র ৪৪। স্বভাবতই তাঁর ব্যাটিং ও আউট হওয়ার ধরন নিয়ে কটাক্ষ করছেন ম্যাথু হেডেন, মার্ক ওয়ার মতো প্রাক্তনরা।  

শ্রীলঙ্কা সিরিজের আগে নিম করোলি বাবার আশ্রমে গিয়েছিলেন তিনি। নিয়েছিলেন আশীর্বাদ। আর অস্ট্রেলিয়া সিরিজ শুরুর প্রাক্কালে ধর্মগুরুর দুয়ারে পৌঁছেছিলেন বিরুষ্কা। তবে তিন টেস্টে রানের মুখ দেখেননি তিনি। ৯ মার্চ শুরু আহমেদাবাদ টেস্ট। এড় আগে অনুষ্কার সঙ্গে মধ্যপ্রদেশের উজ্জয়ীনি মন্দিরে পুজো দিলেন বিরাট। ঈশ্বর দর্শন করে কি তিনি রানে ফিরবেন? সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.