Andre Russell: নাইট যোদ্ধা কিনলেন তাঁর স্বপ্নের গাড়ি! ভিডিও পোস্ট করে বললেন লড়াইয়ের গল্প

নিলামের আগে ১২ কোটি টাকায় 'ড্রে রাস'কে ধরে রেখেছিল শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি। ওয়েস্ট ইন্ডিজের স্টার ক্রিকেটার এবার নিজেকে উপহার দিলেন তাঁর স্বপ্নের গাড়ি। রাসেল কিনেছেন সবুজ রঙের মার্সিডিজ-বেঞ্জ এএমজি জিটি আর (Mercedes-Benz AMG GT R) মডেল। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম প্রায় ২ কোটি টাকার ওপর।  

Updated By: Jun 11, 2022, 01:45 PM IST
Andre Russell: নাইট যোদ্ধা কিনলেন তাঁর স্বপ্নের গাড়ি! ভিডিও পোস্ট করে বললেন লড়াইয়ের গল্প
রাসেল স্বপ্নপূরণ করলেন নিজের

নিজস্ব প্রতিবেদন: দু'বারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR) চলতি বছর প্লে-অফে কোয়ালিফাই করতে পারেনি ঠিকই, কিন্তু নাইটদের বিশ্বস্ত যোদ্ধা আন্দ্র রাসেল (Andre Russell) ব্যাটে-বলে নিজের ছাপ রেখেছেন।

নিলামের আগে ১২ কোটি টাকায় 'ড্রে রাস'কে ধরে রেখেছিল শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি। ওয়েস্ট ইন্ডিজের স্টার ক্রিকেটার এবার নিজেকে উপহার দিলেন তাঁর স্বপ্নের গাড়ি। রাসেল কিনেছেন মার্সিডিজ-বেঞ্জ এএমজি জিটি আর (Mercedes-Benz AMG GT R) মডেল। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম প্রায় ২ কোটি টাকার ওপর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাসেল ইনস্টাগ্রামে নতুন গাড়িতে চেপে ভিডিও পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে জুড়ে দিয়েছেন, "আমি সবসময় বড় স্বপ্ন দেখছি। কঠোর পরিশ্রম ও আত্মত্যাগের পরেই সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। ভগবান সত্যিই ভাল।" ক্রিস গেইল, ড্যারেন স্যামি ও সূর্যকুমার যাদব রাসেলকে শুভেচ্ছা জানিয়েছেন  জনপ্রিয় এই স্পোর্টস কার কেনার জন্য। ২০১২-১৩ দিল্লিতে খেলে রাসেল ২০১৪ সালে চলে আসেন কলকাতায়। এই কয়েক বছরে দলের বিশ্বস্ত যোদ্ধা হয়ে উঠেছেন এই ভয়ঙ্কর নাইট। 

আরও পড়ুন: Piyali Basak: ইতিহাস লিখে ঘরে ফিরলেন এভারেস্ট জয়ী পিয়ালি, চন্দননগরে উৎসবের মেজাজ

আরও পড়ুন: India vs Afghanistan: আফগানিস্তানের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী ভারত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

 

.