Ajinkya Rahane: 'আর একটাই সুযোগ পাবে ও'! কার্যত 'বিদায়ঘণ্টা' বেজে গেল রাহানের

অজিঙ্কা রাহানেকে নিয়ে কড়া বার্তা দিল বিসিসিআই। কার্যত তাঁর বিদায়ঘণ্টা' বেজে গেল!

Updated By: Jan 12, 2022, 03:54 PM IST
Ajinkya Rahane: 'আর একটাই সুযোগ পাবে ও'! কার্যত 'বিদায়ঘণ্টা' বেজে গেল রাহানের
অজিঙ্কা রাহানে

নিজস্ব প্রতিবেদন: জোহানেসবার্গের দ্বিতীয় টেস্টে হাফ-সেঞ্চুরি করে কেপটাউন টেস্টে নিজের আসনটা ধরে রাখতে পেরেছেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)। এ কথা দিনের আলোর মতোই পরিস্কার। কিন্তু কেপটাউনে ফের রাহানে ফের ৯ রানে আউট হয়েছেন। এরপরেও রাহানের ওপর টিম ম্যানেজমেন্টের সমর্থন থাকছে ভারতের তারকা মিডল অর্ডার ব্যাটারের পর। তবে রাহানেকে আর একটা সুযোগই দেওয়া হবে বলে কার্যত কড়া বার্তা দিলেন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour)।

প্রথম দিনের ম্যাচের পর রাঠোর ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেন, "রাহানে ওর সেরাটা দিয়ে চেষ্টা করছে। ও সত্যিই ভাল ব্যাট করছে নেটে এবং মিডল অর্ডারে। এই চলতি সিরিজেও কয়েকটি কার্যকর ইনিংস খেলেছেন রাহানে। আমাদের একটাই চিন্তার বিষয়। ও ভাল শুরু করেও বড় রান করতে পারছে না। যার জন্য ও চেষ্টা করে যাচ্ছে। আমরা আশাবাদী যে, টিম ম্যানেজমেন্ট রাহানে এক বা একের বেশি সুযোগ দেবে। তারপর ভাবব কে এই জায়গায় খেলার দাবিদার। আমরা রাহানের সঙ্গে আছি।"

আরও পড়ুন: IND vs SA: ৬ বছর আগে শেষ ওয়ানডে, এই ক্রিকেটার ফের নীল জার্সিতে!

রাহানে দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্টে ৪৮ ও দ্বিতীয় টেস্টে ৫৮ রানের ইনিংস খেলেছেন। কিন্তু দীর্ঘদিন ধরেই তিনি রানের মধ্যে নেই। দলে রাহানের জায়গা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। রাঠোরের কথায় একটা বিষয় স্পষ্ট হয়ে গেল যে, রাহানে এক বা একাধিক সুযোগে নিজেকে প্রমাণ করতে না পারেন, তাহলে তাঁর জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে যাবে। এখন দেখার রাহানে নিজের সুনামের বিচার করতে পারেন কিনা! উত্তর দেবে সময়। রাহানের জায়গা ভরাট করার জন্য হনুমা বিহারী কিন্তু প্রস্তুত আছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.