বিরাটের ডাবল সেঞ্চুরির পর কী বললেন সৌরভ?

বিদেশের মাটিতে প্রথম ভারত অধিনায়ক হিসেবে দ্বিশতরান করার কৃতিত্ব দেখিয়েছেন বিরাট কোহলি। অ্যান্টিগুয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোহলির এই নজিরে আপ্লুত ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর থেকে শুরু করে সৌরভ গাঙ্গুলি। কোহলির মতন অ্যান্টিগুয়াতে ব্যাট হাতে দারুন পারফরম্যান্স করেছেন রবিচন্দ্রন অশ্বিনও। প্রাক্তন ক্রিকেটারদের মতে ভারতের এই অফ স্পিনার ধীরে ধীরে অলরাউন্ডার হয়ে উঠছেন। যদিও সৌরভ গাঙ্গুলি অশ্বিনকে ভাল দলের বিরুদ্ধে এই পারফরম্যান্স করে নিজেকে অলরাউন্ডার প্রমাণ করার পরামর্শ দিচ্ছেন।

Updated By: Jul 23, 2016, 08:06 PM IST
 বিরাটের ডাবল সেঞ্চুরির পর কী বললেন সৌরভ?

ওয়েব ডেস্ক: বিদেশের মাটিতে প্রথম ভারত অধিনায়ক হিসেবে দ্বিশতরান করার কৃতিত্ব দেখিয়েছেন বিরাট কোহলি। অ্যান্টিগুয়ায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোহলির এই নজিরে আপ্লুত ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর থেকে শুরু করে সৌরভ গাঙ্গুলি। কোহলির মতন অ্যান্টিগুয়াতে ব্যাট হাতে দারুন পারফরম্যান্স করেছেন রবিচন্দ্রন অশ্বিনও। প্রাক্তন ক্রিকেটারদের মতে ভারতের এই অফ স্পিনার ধীরে ধীরে অলরাউন্ডার হয়ে উঠছেন। যদিও সৌরভ গাঙ্গুলি অশ্বিনকে ভাল দলের বিরুদ্ধে এই পারফরম্যান্স করে নিজেকে অলরাউন্ডার প্রমাণ করার পরামর্শ দিচ্ছেন।

আরও পড়ুন মাত্র এক মিনিটে খালির এমন কুস্তি দেখে ঘাবড়ে যেতে হবে আপনাকে
                                
অনিল কুম্বলের কোচিং নিয়ে এখনই কিছু বলতে নারাজ মহারাজ। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় ব্যাটিং লাইন আপের পারফরম্যান্সে খুশি মহারাজ।

আরও পড়ুন  ওয়েস্ট ইন্ডিজের মাটিতে এটাই কি ভারতের সর্বোচ্চ টেস্ট রান?

.