Neymar's New Girlfriend: আবার প্রেমে নেইমার! সুন্দরী ছিলেন বিশ্বকাপের সময়ে গ্যালারিতেই, কে তিনি?

Neymar's New Girlfriend: নেইমারের জীবনে বারবার প্রেম এসে ধরা দেয়। ব্রাজিলের স্টার ফুটবলার নিজেকে প্রেমেই মুড়ে রাখেন। এখন শোনা যাচ্ছে যে, নেইমারের মন কেড়েছে তাঁর দেশেরই সুন্দরী। জেসিকা তুরিনির সঙ্গে নেইমার ডেটিং করছেন বলেই খবর। নেইমারের জন্যই জেসিকা কাতার হয়ে এখন প্যারিসে!

Updated By: Jan 2, 2023, 04:02 PM IST
Neymar's New Girlfriend: আবার প্রেমে নেইমার! সুন্দরী ছিলেন বিশ্বকাপের সময়ে গ্যালারিতেই, কে তিনি?
নেইমার ফের প্রেমে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেইমারের (Neymar) জীবনে প্রেম কিন্তু নতুন কিছু নয়। সুন্দরীদের প্রতি তাঁর আসক্তি সকলেরই জানা। GShow.Globo বলছে যে, ব্রাজিলের 'পোস্টারবয়'-এর জীবনে নতুন বসন্ত এসেছে। এনজে টেন নাকি ডেট করছেন জেসিকা তুরিনির (Jessica Turini)। কে এই জেসিকা? জেসিকা একাধিক প্রোফাইলের সঙ্গে যুক্ত। তিনি যেমন ডিজিটাল ইনফ্লুয়েন্সার, তেমনই আবার মডেলও। তাঁর লিঙ্কডিন (Linkedin) প্রোফাইল বলছে যে, জেসিকা একজন কনট্যাক্ট ম্যানেজারও। সাও পাওলোর বছর তিরিশের মহিলার পছন্দ সার্ফিং ও গো কার্টিং। সদ্যসমাপ্ত বিশ্বকাপে (FIFA World Cup 2022) নেইমারেরর সমর্থনে গ্যালারিতেও হাজির ছিলেন ব্রাজিলের কন্যা। শোনা যাচ্ছে নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বিশ্বের তাবড় সেলেবরা চলে এসেছেন প্যারিসে। নেইমারের টানেই নাকি জেসিকাও এসেছেন প্যারিসে। যা খবর নেইমারের সঙ্গে ডেটিংই সারছেন তিনি।

বিশ্বকাপের পর নেইমারের আবার নজর পড়েছিল  অ্যানা মারিয়া মারকোভিচের ওপর। নামটা বললে অনেকেরই হয়তো অচেনা লাগবে। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ফুটবল অনুরাগীদের কাছে, ব্লন্ড বম্বশেল ফুটবলার অত্যন্ত পরিচিত মুখ। বছর তেইশের ক্রোয়েশিয়ান ফুটবলার খেলেন সুইজারল্যান্ডের গ্রাসহুপার ক্লাব জুরিখের হয়ে। তবে মারকোভিচ ফুটবলার হিসাবে যতটা না ফ্যানদের মন কেড়েছেন, তাঁর চেয়ে অনেক বেশি চোখ টেনেছেন তাঁর রূপের ছটায়।  'বিশ্বের সেরা সুন্দরী ফুটবলার'-এর তকমা পেয়েছেন অ্যানা। তাঁর ইনস্টাগ্রামের ১.৬ মিলিয়ন ফলোয়ার্সরা জানেন যে, অ্যানা মাঝে মধ্যেই ইনস্টায় লাস্যের আগুনে ছারখার করে দেন। এহেন অ্যানার ছবি দেখেই দুষ্টু প্রতিক্রিয়া দিয়েছিলেন নেইমার। যদিও নেইমার কিন্তু এখন সিঙ্গল নন আর! মডেল বান্ধবী ব্রুনা বায়ানকার্ডির জন্য  প্রায়ই শিরোনামে থাকেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় ভালোবাসার প্রকাশও করেন চুটিয়ে। এখন প্রশ্ন নেইমারের কি ব্রুনার ওপর থেকে মন উঠে গিয়েছে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন: Pele Passes Away: শেষবারের মতো প্রিয় স্যান্টোসে ফিরছেন চিরঘুমে চলে যাওয়া 'ঘরের ছেলে' পেলে

অলিম্পিক্সের সোনার পদক জয়ী পারেননি বিশ্বকাপ স্পর্শ করতে। তবে তিনি পেরেছেন ইতিহাস লিখতে। জাতীয় দলের জার্সিতে ১২৪ ম্যাচ খেলে পেলের ৭৭ গোলের মাইলস্টোন স্পর্শ করেছেন পিএসজি স্টার। যদি পেলের অবশ্য এই কীর্তি গড়তে লেগেছিল ৯২ ম্যাচ। ২০১৪ এবং ২০১৮ সালের পর জীবনের তৃতীয় বিশ্বকাপ খেললেন নেইমার। তবে ২০২৬ বিশ্বকাপে তাঁকে হয়তো আর দেশের জার্সিতে নাও দেখা যেতে পারে। পরের বিশ্বকাপ খেলার ব্যাপারে নেইমার ধোঁয়াশা রেখে দিয়েছেন। দেখা যাক নেইমার পরের বিশ্বকাপে খেলেন কিনা! ফ্যানরা যদিও নেইমারকে দেখার জন্য মুখিয়ে থাকবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.