হিরওয়ানির টিপস নিয়ে ইংল্যান্ড সফরে যাবেন চাহল

গতবছর জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির থেকে একদিনের ক্রিকেটের দলে রয়েছেন যুজবেন্দ্র চাহল এবং কুলদীপ যাদব।  রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা জুটির পরিবর্তে চাহল-যাদব স্পিন জুটিই বিরাটের তুরুপের তাস।

Updated By: May 13, 2018, 01:49 PM IST
হিরওয়ানির টিপস নিয়ে ইংল্যান্ড সফরে যাবেন চাহল

নিজস্ব প্রতিবেদন :  আইপিএলের পর এক মাসের অবসরটা কাজে লাগাতে চাইছেন টিম ইন্ডিয়ার লেগস্পিনার যুজবেন্দ্র চাহল। ইংল্যান্ড সফরের আগে তাই প্রাক্তন স্পিনার নরেন্দ্র হিরওয়ানির কাছে নিজেকে ঝালিয়ে নিতে চাইছেন তিনি। চাইছেন নিজের বোলিংয়ে আরও শান দিতে।

গতবছর জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির থেকে একদিনের ক্রিকেটের দলে রয়েছেন যুজবেন্দ্র চাহল এবং কুলদীপ যাদব।  রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা জুটির পরিবর্তে চাহল-যাদব স্পিন জুটিই বিরাটের তুরুপের তাস। ২৩টি একদিনের ম্যাচে ৪৩টি উইকেট যুজবেন্দ্রর ঝুলিতে। ইংল্যান্ড সফরের কঠিন চ্যালেঞ্জটা নিচ্ছেন ২৭ বছর বয়সী চাহল।

আরও পড়ুন- নেতা মাহিকে আগেই চিনেছিলেন মাস্টার ব্লাস্টার!

জীবনের প্রথম ইংল্যান্ড সফরে উড়ে যাওয়ার আগে ৬ সপ্তাহ সময় পাচ্ছেন যুজবেন্দ্র চাহল। এই সময়টা কীভাবে ব্যবহার করবেন তার ব্লু-প্রিন্ট করে ফেলেছেন তিনি । শনিবার দিল্লির বিরুদ্ধে আইপিএলের ম্যাচ শেষে জানান, "ইংল্যান্ডের আগে আমরা আয়ারল্যান্ডে যাব। ওখানকার আবহাওয়া ইংল্যান্ডের মতোই হবে। আইপিএলের পরে আমার হাতে এক মাস সময়। এই সময় আমি বেঙ্গালুরুর এনসিএ-তে প্রশিক্ষণের জন্য যাব। সেখানে আমি আমার কোচ, হিরওয়ানি স্যারের (নরেন্দ্র হিরওয়ানি), সঙ্গে কথা বলব এবং টিপস নেব।"

আরও পড়ুন- পঞ্চাশেই স্তব্ধ বিশ্বকাপ জয়ী পাক হকি তারকা মনসুরের হৃদস্পন্দন

পাশাপাশি চাহল আরও বলেন, "তিনি (হিরওয়ানি) আগে ইংল্যান্ডে খেলেছেন। আমি ওখানকার আবহাওয়া এবং পরিবেশ সম্পর্কে ওনার কাছে যাবতীয় ধারণা পাব। ভারতীয় এ দল আগে ইংল্যান্ড সফর করবে এবং সেই দলে আমার অনেক বন্ধু আছে। আমি ওদের থেকে জেনে নেব ওখানকার পিচ বোলারদের কতটা সহায়ক এবং কিভাবে বাউন্স হয়।"

.