ত্রয়ীর দাপটে ভারতের তিন খেতাবের গর্বের উইম্বলডন

অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবে ভারতীয়দের দাপট। উইম্বলডনের  ঘাসের কোর্টে খেতাব জয়ের হ্যাট্রিক করে অন্যন্য নজির গড়লেন ভারতীয় টেনিস তারকারা। সানিয়া, লিয়েন্ডারদের গ্রান্ড স্লামের পাশাপাশি খেতাব জিতে নজির গড়লেন তরুণ সুমিত নাগালও।

Updated By: Jul 13, 2015, 08:22 AM IST
ত্রয়ীর দাপটে ভারতের তিন খেতাবের গর্বের উইম্বলডন

ব্যুরো: অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবে ভারতীয়দের দাপট। উইম্বলডনের  ঘাসের কোর্টে খেতাব জয়ের হ্যাট্রিক করে অন্যন্য নজির গড়লেন ভারতীয় টেনিস তারকারা। সানিয়া, লিয়েন্ডারদের গ্রান্ড স্লামের পাশাপাশি খেতাব জিতে নজির গড়লেন তরুণ সুমিত নাগালও।

উইম্বলডনে ভারতীয়দের জয়জয়াকার। এবারের উইম্বলডনে খেতাবের হ্যাট্রিক করে ফেলল ভারতীয়রা। শনিবার মার্টিনা হিঙ্গিসকে সঙ্গী করে মহিলাদের ডবলস খেতাব জেতেন সানিয়া মির্জা। প্রথম ভারতীয় মহিলা হিসেবে উইম্বলডনে জয়ের নজির গড়েন এই ভারতীয় টেনিস সুন্দরী।  ২৪ ঘণ্টা যেতে না যেতেই উইম্বলডনের সেন্টার কোর্টে বাজিমাত করেন ৪২-এর তরুণ লিয়েন্ডার পেজ। সুইজারল্যান্ডের মার্টিনা হিঙ্গিসকে সঙ্গী করে মিক্সড ডবলসের খেতাব জেতেন লি। এই দুই টেনিস তারকার জোড়া খেতাবের পাশাপাশি বালকদের ডবলস বিভাগে খেতাব জিতে ভারতীয়দের খেতাব জয়ের হ্যাট্রিক সম্পূর্ণ করেন সুমিত নাগাল। সেরেনার দাপুটে টেনিস, জোকোভিচের ফেডেরার বধ বাদ দিলে এবারের উইম্বলডন হয়ে থাকল ভারতীয় টেনিস তারকাদের। যেখানে তেরঙ্গা ওড়ালেন সানিয়া, লিয়েন্ডার, সুমিত নাগালরা।

 

.