Wimbledon 2021: Sania Mirza ও Rohan Bopanna মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন

ভারতের উইম্বলডন অভিযান শেষ!

Updated By: Jul 7, 2021, 10:24 PM IST
Wimbledon 2021: Sania Mirza ও Rohan Bopanna মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন

নিজস্ব প্রতিবেদন: অল ইংল্যান্ড ক্লাবে এবারের মতো ভারতের অভিযান শেষ। বুধবার উইম্বলডনের (Wimbledon 2021) মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন সানিয়া মির্জা (Sania Mirza) ও রোহন বোপান্না (Rohan Bopanna)। বৃষ্টি বিঘ্নিত শেষ ষোলোর ম্যাচে আন্দ্রেজা ক্লেপাক (Andreja Klepac) ও জিন-জুলিয়েন রজার (Jean-Julien Rojer) জুটির কাছে থামতে হলো ফর্মে থাকা সানিয়া-রোহনকে।

মঙ্গলবার সানিয়া-রোহনরা প্রথম সেটে ৩-৬ হেরেছিলেন। কিন্তু বৃষ্টির জন্য ম্যাচ পরিত্যক্ত হয়ে যায়। বুধবার অর্থাৎ আজ খেলা হয়। দুরন্ত খেলে সানিয়ারা দ্বিতীয় সেট ৬-৩ করেন। কিন্তু তৃতীয় ও ফাইনাল সেটে এসে সানিয়া-রোহনদের ৯-১১ হারতে হয়। দ্বিতীয় কোর্টে ২ ঘণ্টার লড়াই চলে এদিন। ১৪তম বাছাই ক্লেপাক-রজারের থেকে সানিয়া-রোহন অনেক বেশি এসেস ও উইনার্স মারেন। সানিয়াদের জুটি ১৬টি এসেস ও ২৯টি উইনার্স মারে। সেখানে ক্লেপাক ও রজারের সংখ্যাটা ৫ (এসেস) ও ১৪ (উইনার্স) সানিয়াদের বিদায়ের সঙ্গেই ভারতের এবারের উইম্বলডন যাত্রা থামল।

আরও পড়ুন: শুধু প্লেয়ার নয়, মানুষ হিসেবেও Keshav Datt ছিলেন অসাধারণ: Gurbux Singh

এর আগে সানিয়া মহিলা ডাবলসে মার্কিন সঙ্গী বেথানি ম্যাটেক-স্যান্ডসকে নিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে হেরে যান। চার বছর পর সানিয়া উইম্বলডন খেলছেন। পুত্রসন্তানের জন্মের পর এই প্রথম উইম্বলডনের মত বড় আসরে নামলেন সানিয়া। সামনের মাসে টোকিওতে চতুর্থবারের জন্য অলিম্পিকে নামতে চলেছেন সানিয়া। ২৩শে জুলাই থেকে শুরু অলিম্পিক। সেখানে তাঁর পার্টনার অঙ্কিতা রায়না। অলিম্পিকের আগে উইম্বলডনে ভালো কিছু করতে মরিয়া ছিলেন ৬ বারের গ্র্যান্ডস্ল্যাম বিজয়ী। কিন্তু হৃদয়ভঙ্গ হলো টেনিসের গ্ল্যামগার্লের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.