Djokovic | Kyrgios: কিরগিয়সের সঙ্গে কি নাইটক্লাবে যাবেন? জানিয়ে দিলেন জকোভিচ

উইম্বলডন ফাইনাল জেতার পর নোভাক জকোভিচ ভূয়সী প্রশংসা করেন নিক কিরগিয়সের। 

Updated By: Jul 10, 2022, 11:35 PM IST
Djokovic | Kyrgios: কিরগিয়সের সঙ্গে কি নাইটক্লাবে যাবেন? জানিয়ে দিলেন জকোভিচ
ম্যাচের পর কিরগিয়সের পিঠ চাপড়ে দিলেন জকোভিচ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উইম্বলডন ফাইনালে (Wimbledon Final 2022) শেষ হাসি হেসেছেন নোভাক জোকোভি়চ (Novak Djokovic)। রবিবাসরীয় সেন্টার কোর্টে হাড্ডাহাড্ডি লড়াইকে নিক কিরগিয়সকে (Nick Kyrgios-Novak Djokovic) হারিয়ে সার্বিয়ান সুপারস্টার কেরিয়ারের সপ্তম উইম্বলডন জিতেছেন। জোকোভিচের পক্ষে ফল ৪-৬, ৬-৩, ৬-৪ ,৭-৬ (৩) । বিশ্বের তিন নম্বর টেনিস খেলোয়াড় এর সঙ্গেই জিতে নিলেন কেরিয়ারের ২১ নম্বর গ্র্যান্ড স্ল্যাম। 

ম্যাচের পর জকোভিচ ভূয়সী প্রশংসা করেন কিরগিয়সের। তিনি বলেন, "নিক তুমি ফিরে আসবে, উইম্বলডনে নয়, কিন্তু একাধিক ফাইনালে। এরকম কঠিন হারের পর সান্ত্বনা দেওয়ার জন্য ভাষা খুঁজে পাওয়া কঠিন। কিন্তু তুমি দেখিয়েছ যে, কেন তুমি বিশ্বের অন্যতম সেরা। বিশেষত ঘাসের কোর্টে। আমি সত্যিই তোমাকে সম্মান করি। তুমি অসাধারণ টেনিস প্লেয়ার ও অ্যাথলিট। দারুণ প্রতিভা। সব কিছু তোমার সঙ্গে চলবে। আমি নিশ্চিত একাধিক গ্র্যান্ড স্ল্যামের শেষ পর্যায়ে তোমাকে আমি দেখব।"

কিরগিয়স এই ম্যাচের আগে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জোকোভিচের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, "আমরা এখন বন্ধু, তাই তো?"। যা দেখে ২১ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ও বিশ্বের তিন নম্বর খেলোয়াড় লেখেন, "তুমি যদি আমাকে ড্রিঙ্ক বা ডিনারের জন্য আমন্ত্রণ জানাও, তাহলে তা আমি অবশ্যই গ্রহণ করব। শুধু যে জিতবে টাকা সে দেবে।" যার উত্তরে বিশ্বের ৪০ নম্বর লেখেন, "আচ্ছা ডিল, চলো নাইটক্লাবে যাই গিয়ে বাদাম খাই আমরা।" 

ম্যাচের পর জকোভিচকে এই ইস্যুতে প্রশ্ন করা হলে জকোভিচ বলেন, "নিক আমি কখনও ভাবিনি যে, আমাদের সম্পর্কের কথা মাথায় রেখেও তোমার ব্যাপারে এত ভাল ভাল কথা বলব। আনুষ্ঠানিক ভাবে ব্রোম্যান্স। সে জন্যই তুমি হেরে গেলে। আমি জানি না আজ রাতে আমরা এক সঙ্গে যাব কিনা! তবে এটা বলতে পারি, কোর্টের বাইরেও আমাদের অসাধারণ সম্পর্কের শুভারম্ভ হল।"
 
অন্যদিকে গত শনিবার উইম্বলডন ফাইনালে মহিলাদের সিঙ্গলস ম্যাচ ছিল। মুখোমুখি হয়েছিলেন কাজাখস্তানের এলেনা রিবাকিনা ও টিউনিসিয়ার ওন্স জাবেউর। রিবাকিনা ১ ঘণ্টা ৪৮ মিনিটের লড়াইয়ে ৩-৬, ৬-২, ৬-২ ব্যবধানে হারান জাবেউরকে। কাজাখস্তানের প্রথম টেনিস খেলোয়াড় হিসাবে সিঙ্গলসে গ্র্যান্ড স্ল্যাম জিতে ইতিহাস লেখেন ১৭ নম্বর বাছাই রিবাকিনা। এখানেই শেষ নয়, প্রথম এশিয়ান হিসাবে উইম্বলডন চ্যাম্পিয়ন হয়েও ইতিহাস লিখলেন। 

আরও পড়ুন: India vs England: ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করা হল না ভারতের! প্রাপ্তি সূর্যকুমারের সেঞ্চুরি

আরও পড়ুনWimbledon 2022 Final | Novak Djokovic: ইতিহাসের উইম্বলডনে রাজা জোকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.