'এটা কী গান! আমার বাচ্চারা তো ভয় পাচ্ছে', PSL-এর Anthem শুনে রেগে ফায়ার আখতার

''আপনারা তো আমার বাচ্চাদের ভয় পাইয়ে দিয়েছেন। আমি আপনাদের নামে মামলা করব।''

Updated By: Feb 11, 2021, 01:39 PM IST
'এটা কী গান! আমার বাচ্চারা তো ভয় পাচ্ছে', PSL-এর Anthem শুনে রেগে ফায়ার আখতার

নিজস্ব প্রতিবেদন- ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে Pakistan Super League-এর ষষ্ঠ মরশুম। PSL কর্তৃপক্ষ তাই Anthem রিলিজ করেছে। আর সেই অ্যান্থেম শুনে রেগে ফায়ার পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar)। Social Media-তে একটি ভিডিয়ো শেয়ার করেছেন শোয়েব। সেখানেই তিনি নতুন এই অ্যান্থেম নিয়ে রাগ উগড়ে দিয়েছেন। এমন গান কারা বানায়, জানতে চেয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। তিনি দাবি করেছেন, এত খারাপ সুরের গান টুর্নামেন্টের জনপ্রিয়তায় প্রভাব ফেলবে। আর এমন অ্য়ান্থেম হলে পিএসএল কখনওই বিশ্বের সেরা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টগুলির সঙ্গে টক্কর দিতে পারবে না।

শোয়েব আখতার (Shoaib Akhtar) এদিন একটি Video বার্তায় বলেছেন, ''এমন গান কে বানায়! আমার বাচ্চারা তো এসব গান শুনে ভয় পাচ্ছে। ওরা দুদিন ধরে আমার সঙ্গে কথা বলেনি। এত খারাপ গান আমি জীবনে শুনিনি। PCB-র কোন কর্তা এমন গান রিলিজ করার জন্য সম্মতি দেয়! যারা গানটা কম্পোজ করেছে তারা তো বেশিরভাগ শব্দের মানেই জানে না। আপনাদের কি লজ্জাও করে না! আপনারা তো আমার বাচ্চাদের ভয় পাইয়ে দিয়েছেন। আমি আপনাদের নামে মামলা করব। গানে ব্যবহার করা শব্দগুলোর মানে তো অন্তত জানা উচিত ছিল!''

আরও পড়ুন-  দ্বিতীয় টেস্টে কি ভারতীয় দলে পরিবর্তন? খেলবেন কুলদীপ?

COVID পরিস্থিতিতে এই প্রথম পাকিস্তানে দর্শকদের স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। PCB জানিয়েছে, পাকিস্তান সুপার লিগে মাত্র ২০ শতাংশ দর্শকাসন ভর্তি থাকবে। পরে পরিস্থিতি বিচার করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। করাচিতে প্রতিটি ম্য়াচে মাত্র সাড়ে সাত হাজার দর্শক থাকবে গ্যালারিতে। লাহোরের গদ্দাপি স্টেডিয়ামে থাকবে সাড়ে পাঁচ হাজার দর্শক।

.