বিরাট কোহলির প্রেরণাই ছেলের সাফল্যের চাবিকাঠি, দাবি ঋদ্ধির বাবার

শিলিগুড়ি হোক স্বচ্ছ, উত্তরবঙ্গের এই প্রচারে কর্পোরেশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঋদ্ধিমান সাহা। বিরাট কোহলির প্রেরণাই ঋদ্ধির সাফল্যের চাবিকাঠি বলে দাবি তাঁর বাবার।

Updated By: Apr 11, 2017, 10:24 PM IST
বিরাট কোহলির প্রেরণাই ছেলের সাফল্যের চাবিকাঠি, দাবি ঋদ্ধির বাবার

ব্যুরো: শিলিগুড়ি হোক স্বচ্ছ, উত্তরবঙ্গের এই প্রচারে কর্পোরেশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঋদ্ধিমান সাহা। বিরাট কোহলির প্রেরণাই ঋদ্ধির সাফল্যের চাবিকাঠি বলে দাবি তাঁর বাবার।

পঙ্কজ রায়, সৌরভ গাঙ্গুলির পর যাকে ঘিরে বাংলার ভবিষ্যত প্রজন্ম ক্রিকেটের প্রতি আকৃষ্ট হচ্ছে তিনি ঋদ্ধিমান সাহা। শিলিগুড়ির অগ্রগামী ক্লাবে বেড়ে উঠেছেন ঋদ্ধিমান। এই মাঠ থেকেই পথ চলা শুরু হয়েছিল ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যানের। ঋদ্ধিমানকে আর্দশ করেই এগিয়ে চলেছে অগ্রগামী ক্লাবের ক্ষুদে ক্রিকেটাররা। তাই শিলিগুড়ির মানুষের বাড়তি আবদার তো থাকবেই। সেজন্য শিলিগুড়ির মেয়রের আবেদনে সাড়া দিয়ে শিলিগুড়ি করপোরেশনের স্বচ্ছ শিলিগুড়ি প্রচারের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়েছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। এই বঙ্গ সন্তান শিলিগুড়ির মুখ। এতে ভীষণ খুশী তার বাবা মা। চিরাচরিত প্রথা অনুযায়ী সেলিব্রেটিকে কাছে পেতে চায় সব রাজনৈতিক দল। ঋদ্ধিও তার ব্যতিক্রম নয়। যদিও তার বাবা জানিয়েছেন রাজনীতির সঙ্গে তার ছেলের কোন যোগাযোগ নেই। ঋদ্ধিমান সাহা। জাতীয় দলের তিনকাঠির পিছনে স্তম্ভ। সাম্প্রতিক পারফরম্যান্সে পেয়েছেন সুপারম্যানের তকমা। তার বাবার দাবি কোহলির স্বর্তঃফূর্ত সহযোগিতায় ঋদ্ধির এই উত্থান।

বাবা হাত ধরে শিলিগুড়ির অগ্রগামী ক্লাবের মাঠে ক্রিকেটের হাতেখড়ি ঋদ্ধির। ছেলে স্বপ্নপূরণ করায় ভীষণ খুশী ঋদ্ধির বাবা। পরিবারের আশা ছেলে ৫০টির উপর টেস্ট ম্যাচ খেলবে। বাবা মা সবসময় ছেলেকে খেলা উপভোগ করার পরামর্শ দেন। আর আইপিএলে কেকেআর নয়, ছেলের জন্য কিংস ইলেভেন পজ্ঞাবকে সমর্থন করেন তার ঋদ্ধিমানের পরিবার। 

.