WT20: Team India-র বিরুদ্ধে কোন দুই ক্রিকেটারকে দলে রেখে চমক দিলেন Babar Azam?

১২ জনের তালিকা ঘোষণা করে দিল পাকিস্তান।  

Updated By: Oct 23, 2021, 03:06 PM IST
WT20: Team India-র বিরুদ্ধে কোন দুই ক্রিকেটারকে দলে রেখে চমক দিলেন  Babar Azam?
ভারতের বিরুদ্ধে জয়ের জন্য মরিয়া বাবর আজম। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের (Team India) বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) অভিযান শুরু করার কয়েক ঘণ্টা আগে ১২ জনের তালিকা ঘোষণা করে দিল পাকিস্তান। দুই 'বুড়ো ঘোড়া' শোয়েব মালিক (Shoaib Malik) ও মহম্মদ হাফিজকে  (Moahmmad Hafeez) দলে রেখেছেন অধিনায়ক বাবর আজম (Babar Azam)। এমনকি হায়দার আলিও এই দলে জায়গা পেয়েছেন। বিরাট কোহলির (Virat Kohli) দলে একাধিক স্পিনার রয়েছেন। ভারতের স্পিনারদের চ্যালেঞ্জ দিতেই দুই অভিজ্ঞ অলরাউন্ডারকে দলে নেওয়া হয়েছে বলে মনে করেন ক্রিকেট পন্ডিতরা। তবে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের অধিনায়ক সরফরাজ আহমেদকে এই দলে রাখা হয়নি। 

আরও পড়ুন: WT20, India vs Pakistan: বিরাট-রোহিতের আইপিএল ফর্ম দেখেই মহারণের ভবিষ্যদ্বাণী আমিরের

 

 

এখন প্রশ্ন হল হাফিজ, শোয়েব ও হায়দার আলির মধ্যে কোং দুই ক্রিকেটার প্রথম একাদশে খেলবেন? সেই বিষয়ে অবশ্য ধোঁয়াশা বজায় রেখেছেন পাক অধিনায়ক। তিনি বলেন, "শোয়েব মালিক ও মহম্মদ হাফিজের রেকর্ড ভারতের বিরুদ্ধে খুব ভাল। দুজনেই স্পিন খুব ভাল খেলেন। এ দিকে হায়দার জাতীয় টি-টোয়েন্টি কাপে ফর্মে ছিল। তাই এই তিনজনকে ১২ জনের দলে নেওয়া হয়েছে। তবে ম্যাচের আগে পিচ দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।"  

১২ জনের পাক দল: বাবর আজম , মহম্মদ রিজওয়ান, ফকর জামান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ, হায়দার আলি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.