WT20, India vs Pakistan: বিরাট-রোহিতের আইপিএল ফর্ম দেখেই মহারণের ভবিষ্যদ্বাণী আমিরের

"আমি বলব ম্যাচে ভারত ৬০-৪০ এগিয়ে। ওদের আমি ১০ শতাংশ বেশিই দেব।"  

Updated By: Oct 23, 2021, 02:09 PM IST
 WT20, India vs Pakistan: বিরাট-রোহিতের আইপিএল ফর্ম দেখেই মহারণের ভবিষ্যদ্বাণী আমিরের

নিজস্ব প্রতিবেদন: যত সময় গড়াচ্ছে তত ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচের উত্তাপ ছড়াচ্ছে। রবিবাসরীয় মহারণের জন্য তেতে উঠছে মঞ্চ। বাইশ গজের মহারথীরা এই ম্যাচের ভবিষ্যদ্বাণী করতে শুরু করে দিয়েছেন। পাকিস্তানের প্রাক্তন পেসার মহম্মদ আমিরও (Mohammad Amir) বলে দিলেন যে, দুবাইয়ে ভারত-পাক ম্যাচে এগিয়ে কোন দল।

পরিসংখ্যান বলছে ৫০ ওভারের বিশ্বকাপে ভারত ৭-০ এগিয়ে পাকিস্তানের বিরুদ্ধে। কুড়ি ওভারের বিশ্বকাপে নীল জার্সিধারীদের সেই রেকর্ড ৫-০। সেই প্রসঙ্গে আমিরের সংযোজন, "সত্যি বলতে টি-২০ ক্রিকেটে এভাবে আগাম কিছু বলা যায় না। বিশ্বকাপের মঞ্চে ভারত কখনও পাকিস্তানের কাছে হারেনি, একথা ঠিকই। কিন্তু এই পরিসংখ্যান দেখেই ভবিষ্যৎ বলা সম্ভব নয়। তবে আমি ভারতকে এগিয়ে রাখব। কারণ ওরা সম্প্রতি এখানে আইপিএল খেলেছে। ফলে পাকিস্তানের থেকে ওরা এখানকার আবহাওয়া ভাল জানে। আমি বলব ম্যাচে ভারত ৬০-৪০ এগিয়ে। ওদের আমি ১০ শতাংশ বেশিই দেব।"

আরও পড়ুন: Wasim Akram: বিশ্বকাপে এই ক্রিকেটারই ভারতের 'গেমচেঞ্জার', জানিয়ে দিলেন আক্রম

ভারত-পাক ম্যাচ মানেই স্নায়ুর যুদ্ধে। একথা মনে করিয়ে দিয়ে আমির বলছেন, "ভারত-পাক ম্যাচে সবসময় চাপ থাকে। বাবর নেতৃত্ব দিচ্ছে এবার। ও ভাল পারফর্ম করছে। এটা পাকিস্তানের জন্য প্লাস পয়েন্ট। রিজওয়ানের সঙ্গে ওর জুটি দারুণ। সত্যি বলতে পাকিস্তানের ব্যাটাররা কিন্তু খারাপ করছে না।  আগে আমরা বলেছি যে, ভারতের ব্যাটিং বনাম পাকিস্তানের বোলিংয়ের লড়াই হবে। কিন্তু এখন মনে হচ্ছে পাকিস্তানের ব্যাটিং এগিয়ে। কারণ রোহিত শর্মা ও বিরাট কোহলিকে আইপিএলে রীতিমতো লড়তে হয়েছে। ফলে ওরা চাপে থাকবে।" এখন দেখার অভিজ্ঞ আমিরের ভবিষ্যদ্বাণী কতটা ঠিক হয়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.