সচিনের সঙ্গে জুটি বেঁধে ২২ গজে খেলতে চাই: যুবি

কেমোথেরাপির পর সোমবারই দেশে ফিরেছেন যুবরাজ সিং। বুধবার গুঁরগাওতে সাংবাদিকদের মুখোমুখি হন যুবরাজ সিং। নিজের জীবনের আইডল লান্স আর্মস্ট্রংই যুবরাজের অনুপ্রেরণা।যখন তিনি অসুস্থতার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন,তখন আর্মস্ট্রং তাঁর পাশে দাঁড়ানোয় অনুপ্রাণিত যুবি।

Updated By: Apr 11, 2012, 06:04 PM IST

কেমোথেরাপির পর সোমবারই দেশে ফিরেছেন যুবরাজ সিং। বুধবার গুঁরগাওতে সাংবাদিকদের মুখোমুখি হন যুবরাজ সিং। নিজের জীবনের আইডল লান্স আর্মস্ট্রংই যুবরাজের অনুপ্রেরণা।যখন তিনি অসুস্থতার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন,তখন আর্মস্ট্রং তাঁর পাশে দাঁড়ানোয় অনুপ্রাণিত যুবি।
পুরো ফিট হয়ে বাইশগজে কামব্যাক করাই এখন লক্ষ্য যুবরাজ সিংয়ের। জানালেন আগামী কয়েকমাসের মধ্যেই মাঠে ফিরবেন তিনি। চিকিত্সকের পরামর্শে এখন নিয়মিত ব্যায়াম ও ডায়েট চার্ট মেনে নিজেকে সুস্থ করার প্রচেষ্টায় যুবরাজ।
বিশ্বকাপ জয়ের পর ম্যান অব দ্য সিরিজ যুবরাজ জানিয়েছিলেন, সচিনের জন্যই তিনি বিশ্বকাপ জিততে চেয়েছিলেন। বাইশ গজে তাঁর পাশে বারবার দাঁড়ানো সচিন লন্ডনে গিয়ে দেখা করে এসেছিলেন যুবরাজের সঙ্গে। শততম শতরানের জন্য সচিনকে অভিনন্দন জানিয়েছিলেন যুবরাজ। লন্ডনে মাস্টার ব্লাস্টারের মোটিভেশন তাঁর ভবিষ্যতে কাজে লাগবে বলে দাবি যুবির।
 
সচিনের শততম শতরান মাঠে থেকে না রাখার জন্য আফশোস রয়েছে যুবরাজের। তবে সেসব আমল না দিয়ে সচিনের সঙ্গে বাইশগজে আবার জুটি বেঁধে দুরন্ত ব্যাটিং করাই এখন স্বপ্ন যুবরাজ সিংয়ের।
 

 

.