যুবি ফেরায় দলে সমতা ফিরল: ধোনি

যে কোন বিশ্বকাপে সব দলই সমান। সেই জন্য কোন দলকে হালকা ভাবে নিলে চলবে না। টি-২০ বিশ্বকাপ খেলতে কলম্বো পৌঁছে সাংবাদিক সম্মেলনে জানালেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেটের টি-২০ এই ফরম্যাটে র‌্যাঙ্কিং থেকে পারফরম্যান্সকে এগিয়ে রেখেছেন ধোনি।

Updated By: Sep 12, 2012, 07:35 PM IST

যে কোন বিশ্বকাপে সব দলই সমান। সেই জন্য কোন দলকে হালকা ভাবে নিলে চলবে না। টি-২০ বিশ্বকাপ খেলতে কলম্বো পৌঁছে সাংবাদিক সম্মেলনে জানালেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেটের টি-২০ এই ফরম্যাটে র‌্যাঙ্কিং থেকে পারফরম্যান্সকে এগিয়ে রেখেছেন ধোনি। সেইসঙ্গে টি-২০ বিশ্বকাপে জয়ের জন্য ব্যাটসম্যানদের পাশাপাশি পার্টটাইম বোলারদের উপর দল নির্ভর করবে বলেও এদিন জানান ভারত অধিনায়ক।
টি-২০ বিশ্বকাপ নিয়ে কথা বলার পাশাপাশি এদিন দলে যুবরাজ সিংয়ের কামব্যাকেরও ভূয়সী প্রশংসা করেন ধোনি। তিনি বলেন, "যুবরাজ সত্যিই একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। ওর ফেরায় আমি খুব খুশি। যুবির ফিরে আসায় দলে একটা সমতা ফিরলো। সত্যি কথা বলতে আমাদের দলে সেরকম অলরাউন্ডার নেই। ফলে পার্টটাইমারদের ওপর আমাদের নির্ভর করতেই হয়। সেক্ষেত্রে যুবির ফিরে আসা খুবই গুরুত্বপূর্ণ। ও একজন জেনুইন অলরাউন্ডার"। তবে যুবিকে টি-২০ দলে নেওয়ার সিদ্ধান্ত আবেগতাড়িত কি না সেই বিষয় সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে যান তিনি।
আগামী ১৯ নভেম্বর আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।
 
 

.