Yuvraj Singh | Rohit Sharma | IPL 2024: 'ও পাঁচবার'...ভাইয়ের মতো ভালোবাসেন রোহিতকে, প্রিয়জনের অবিচারে ফুঁসছেন যুবরাজ!

Yuvraj Singh Bashes Mumbai Indians For Removing Rohit Sharma As Captain: যুবরাজ সিংয়ের অত্য়ন্ত পছন্দের মানুষ রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক বদলের সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না বিশ্বকাপ জয়ী।

Updated By: Mar 15, 2024, 02:44 PM IST
Yuvraj Singh | Rohit Sharma | IPL 2024:  'ও পাঁচবার'...ভাইয়ের মতো ভালোবাসেন রোহিতকে, প্রিয়জনের অবিচারে ফুঁসছেন যুবরাজ!
অকপট যুবরাজ সিং

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গতবছর ডিসেম্বরেই নীল সাম্রাজ্যে রোহিত (শর্মা) (Rohit Sharma) যুগের অবসান ঘটেছে! মুম্বইয়ের (ইন্ডিয়ান্স) মসনদে এখন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। রিকি পন্টিং থেকে রোহিতের হাতে উঠেছিল অধিনায়কত্বের ব্যাটন। রোহিতের নেতৃত্বে মুম্বই পাঁচবার আইপিএল সেরা হয়। এমএস ধোনির সঙ্গে (MS Dhoni) যুগ্মভাবে রোহিত ক্রোড়পতি লিগের সফলতম অধিনায়ক। নেতা হিসেবে রোহিতের সঙ্গে মুম্বইয়ের ১০ বছরের সম্পর্ক শেষ হয়েছে। এবার হার্দিক যুগের সূচনা। আগামী ২৪ মার্চ মুম্বইয়ের আইপিএল অভিযান শুরু হচ্ছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। আচমকাই এভাবে রোহিতকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্তে বহু মুম্বই ইন্ডিয়ান্সের ফ্য়ানই আঘাত পেয়েছেন। এবার মুখ খুললেন দেশের জোড়া বিশ্বকাপ জয়ী নক্ষত্র যুবরাজ সিং (Yuvraj Singh)। সাফ জানিয়ে দিলেন যে, তিনিও মুম্বইয়ের এই সিদ্ধান্ত মানতে পারছেন না। 

আরও পড়ুন: Rohit Sharma | Rishabh Pant | IPL 2024: রোহিতকে অপমান ঋষভের, উঠতেই দিলেন না টিম বাসে! ভিডিয়ো ভাইরাল

যুবরাজ ভাইয়ের মতো ভালোবাসেন রোহিতকে। স্কুল পর্যায়ের ক্রিকেট থেকে দু'জনের সম্পর্ক। যুবি আগলেই রাখতেন রোহিতকে। ঘটনাচক্রে যুবরাজ রেয়াত করলেন না তাঁর প্রাক্তন ফ্র্য়াঞ্চাইজিকে। যুবি পঞ্জাব, পুণে বেঙ্গালুরু, হায়দরাবাদের পাশাপাশি মুম্বইয়ের হয়েও খেলেছেন আইপিএল। যুবরাজ এক সাক্ষাৎকারে বলেন, 'রোহিত পাঁচবারের আইপিএল জয়ী ক্য়াপ্টেন। ওকে সরানো বিরাট সিদ্ধান্ত। আমি হার্দিকের মতো কাউকে দলে নিয়ে আসলে, রোহিতকে আরও একটা মরসুম অধিনায়কত্বে বহাল রেখে হার্দিককে ভাইস-ক্য়াপ্টেন করতাম। আমি ফ্র্যাঞ্চাইজির দৃষ্টিভঙ্গি বুঝতে পেরেছি। ওরাও ভবিষ্য়ৎ ভেবেই এগিয়ে যেতে চেয়েছে। কিন্তু আবারও বলব, রোহিত ভারতকে নেতৃত্ব দিচ্ছে। দারুণ খেলছে। সুতরাং ওকে সরানো আবারও বড় সিদ্ধান্ত।'

হার্দিক মুম্বইতে আসতেই লেখা হয় আইপিএল ইতিহাস। এই প্রথম কোনও আইপিএল জয়ী অধিনায়ক দলবদল করলেন। ২০২২ সালে গুজরাতের আইপিএল অভিষেক হয়। আর শুরুতেই হার্দিকের টিম চ্যাম্পিয়ন হয়। ২০২৩ সালে হার্দিকের দল রানার্স হয়েছিল। হার্দিককে কিন্তু যুবরাজ সতর্ক করেছেন। তিনি বলেন, 'দেখুন হার্দিকের প্রতিভা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে গুজরাতের অধিনায়ক হওয়া আর মুম্বইকে নেতৃত্ব দেওয়ার মধ্য়ে ফারাক আছে। কারণ মুম্বই ইন্ডিয়ান্স অনেক বড় দল। এখানে প্রত্য়াশাও অনেক বেশি।' ২০১৫ থেকে ২০২১ পর্যন্ত হার্দিক খেলেছেন মুম্বইয়ের হয়ে। নীল জার্সিতে চারবার (২০১৫, ২০১৭, ২০১৯ ও ২০২০) জিতেছেন খেতাব।  

আরও পড়ুন: Lahiru Thirimanne Car Accident: ভয়ংকর দুর্ঘটনায় পড়শি দেশের ক্রিকেটার, লরির ধাক্কায় দলা পাকিয়ে গেল গাড়ি!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.