Rohit Sharma | Rishabh Pant | IPL 2024: রোহিতকে অপমান ঋষভের, উঠতেই দিলেন না টিম বাসে! ভিডিয়ো ভাইরাল

Rishabh Pant Stops Rohit Sharma From Entering Team Bus Ahead Of IPL 2024: দুয়ারে কড়া নাড়ছে আইপিএল। আর তার আগেই আইপিএলের একটি বিজ্ঞাপন নেটপাড়ায় ঝড় তুলে দিল।

Updated By: Mar 15, 2024, 01:38 PM IST
Rohit Sharma | Rishabh Pant | IPL 2024: রোহিতকে অপমান ঋষভের, উঠতেই দিলেন না টিম বাসে! ভিডিয়ো ভাইরাল
ঋষভ-রোহিতের মধ্য়ে লেগে গেল ধুন্ধুমার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সপ্তদশ আইপিএল (IPL 2024) শুরু হতে ঠিক এক সপ্তাহ বাকি। অর্থাৎ আগামী শুক্রবারই পর্দা উঠছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট ফ্র্য়াঞ্চাইজি লিগের। প্রথম ম্য়াচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (Chennai Super Kings vs Royal Challengers Bangalore, CSK vs RCB)। খেলা চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai)। বোঝাই যাচ্ছে যে, উন্মাদনা একেবারে তুঙ্গে। বার্ষিক ক্রিকেট-বিনোদনের ককটেল পান করতে মুখিয়ে রয়েছেন আইপিএল ফ্য়ানরা। আইপিএলের অন্য়তম স্পনসর ড্রিম ইলেভেন (Dream 11)। অনলাইনে, নতুন বিজ্ঞাপন এনে চমকে দিয়েছে। যা এখনই নেটপাড়ার মন জয় করে নিয়েছে। দেদারে হচ্ছে শেয়ার।

আরও পড়ুন: Yashasvi Jaiswal: সাজঘরের কিছু কথা ভিতরেই রাখলেন যশস্বী! তবে চেনালেন মহাতারকার আসল চেহারা

খণ্ড খণ্ড মুহূর্তের কোলাজে তৈরি এই বিজ্ঞাপন। এখানে একটাই বার্তা দেওয়া হয়েছে। ভারতীয় দলের সতীর্থরা এবার একে অপরের শত্রু। ক্রোড়পতি লিগ চলাকালীন বন্ধুতার জায়গা নেই। কারণ সবার উপর দল। তারপর বাকি যা কিছু। ভিডিয়োতে দেখা যাচ্ছে রোহিত শর্মা টিম বাসে উঠতে যাচ্ছিলেন। কিন্তু ঋষভ  পন্থ তাঁর পথ আটকে বলেন যে, এই টিমবাস রোহিতের নয়। এমনকী ক্রুনাল পাণ্ডিয়াও, হোটেলে হার্দিক পাণ্ডিয়াকে ভাই হিসেবে মেনে নিতে অস্বীকার করছেন। ভিডিয়োতে প্রাক্তন মহারথীরদের মধ্য়ে কৃষ্ণমাচারি শ্রীকান্ত ও মহিন্দর অমরনাথকেও পাওয়া গিয়েছে। বিনোদন জগতের পরিচিত মুখেদের মধ্য়ে রয়েছেন সামান্থা রুথ প্রভু, প্রীতি জিন্টা ও সুনীল শেট্টি।

চব্বিশের আইপিএল শুরু ২২ মার্চ। বিসিসিআই আইপিএলের প্রথম দুই সপ্তাহের নির্ঘণ্ট দিয়েছে। ১০ শহর জুড়ে ২১ ম্য়াচের সূচি ঘোষণা করা হয়েছে। প্রতি দল ন্যূনতম তিন ম্য়াচ ও সর্বোচ্চ পাঁচটি করে ম্য়াচ খেলবে। এখন প্রশ্ন কেন পুরো সূচি দেওয়া হল না? কারণ একটাই- চলতি বছরই রয়েছে লোকসভা নির্বাচন সেই দিনক্ষণ এখনও ঘোষণা করেনি জাতীয় নির্বাচন কমিশন। জানা যাচ্ছে ভোটের দিন জানতে পারলেই বিসিসিআই বাকি সূচি ঘোষণা করে দেবে।প্রথম সপ্তাহে কিন্তু আইপিএল ফ্য়ানদের দু'বার দ্বিগুণ বিনোদন থাকছে। অর্থাৎ ডাবল হেডার (একই দিনে দুপুর-সন্ধ্য়া মিলিয়ে দুই ম্য়াচ) রয়েছে দু'টি।

আরও পড়ুন: Gautam Gambhir | KKR | IPL 2024: 'উই লাভ জিজি' শব্দব্রহ্মে ফিরলেন ঘরে, কলকাতায় পা রেখে কী বললেন নাইট নায়ক?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.