বাপি বাড়ি যা! পাকিস্তানি বোলারকে দুরমুশ করলেন যুবরাজ সিং

মাত্র ২১ বলে ৩৫ রান করেন যুবি। এই ছোট্ট ইনিংসে ছিল তিনটি ছক্কা ও তিনটি ছক্কা মারেন তিনি। 

Updated By: Jul 28, 2019, 06:46 PM IST
বাপি বাড়ি যা! পাকিস্তানি বোলারকে দুরমুশ করলেন যুবরাজ সিং

নিজস্ব প্রতিবেদন : ভিডিয়োটা দেখলে আপনার মনে পড়ে যেতে পারে পুরনো কথা। সেই পুরনো সময় যখন যুবরাজ সিং বলে বলে বিশ্বের তাবড় বোলারদের ছক্কা হাঁকাতেন। সেই পুরনো যুবরাজ সিং! আবার সেই পুরনো ফর্মে যুবি। আগের মতোই তিনি আবার বোলার পেটাচ্ছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন যুবরাজ। এখন খেলেন ফ্র্যাঞ্চাইজি লিগে। সেখানেও তেমন একটা ভাল পারফরম্যান্স করতে পারছিলেন না তিনি। তবে এবার যেন ফর্ম ফিরে পেলেন যুবি। পাকিস্তানের বোলারকে একখানা সটান ছক্কা মারলেন। ফ্ল্যাট সিক্স যাকে বলে!

আরও পড়ুন-  টিম ইন্ডিয়ার হেড কোচ চূড়ান্ত করে ফেললেন উপদেষ্টা কমিটির সদস্য!

গ্লোবাল টি-২০ কানাডা লিগে এডমন্টন রয়্যালসের বিরুদ্ধে জয় পেল যুবির দল টরন্টো ন্যাশনালস। তবে সেই জয় নিয়ে যত না আলোচনা হল তার থেকে বেশি চর্চা হল যুবির একখানা ছক্কা নিয়ে। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১৯ ওভারে যুবরাজদের জিততে হলে করতে হত ১৯২ রান। কিন্তু শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় টরন্টো ন্যাশনালস। এর পর তৃতীয় উইকেটে হেনরিচ ক্লাসেনকে সঙ্গে নিয়ে ৫৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন যুবি। 

আরও পড়ুন-  ৫৫ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছে ভারতীয় দল!

মাত্র ২১ বলে ৩৫ রান করেন যুবি। এই ছোট্ট ইনিংসে ছিল তিনটি ছক্কা ও তিনটি ছক্কা মারেন তিনি। যার মধ্যে একটা ছক্কা নিয়ে প্রবল আলোচনা হয়েছে। পাকিস্তানের স্পিনার শাদাব খানকে একটি ফ্ল্যাট সিক্স হাঁকান যুবি।   

.