#bottlecapchallenge : সচিন, লারা, গেইলকে চ্যালেঞ্জ যুবরাজ সিংয়ের

তিনি কিক করে বোতলের ছিপি খুললেন না। তিনি বাঁ-হাতি ব্যাটসম্যান হিসাবে নিজের স্টাইলে চ্যালেঞ্জ নিলেন।

Updated By: Jul 10, 2019, 05:07 PM IST
#bottlecapchallenge : সচিন, লারা, গেইলকে চ্যালেঞ্জ যুবরাজ সিংয়ের

নিজস্ব প্রতিবেদন : এভরিওয়ান ইজ গ্যাংস্টার, আনটিল দ্য রিয়াল গ্যাংস্টার ওয়াকস ইন! এরকমই একটা কথা ঘোরাফেরা করছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বটল ক্যাপ চ্যালেঞ্জ নামের একটি টাস্ক দেখা যাচ্ছে। সেই টাস্ক পারফর্ম করে দেখাচ্ছেন সেলিব্রিটিরা। টাস্ক হল, হাত না লাগিয়ে একটি বোতলের ঢাকনা খুলে ফেলতে হবে। বেশিরভাগ সেলিব্রিটি মার্শাল আর্ট-এর স্টাইলে কিক করে সেই বোতলের ছিপি খুলে দিয়েছেন। অক্ষয় কুমার থেকে শুরু করে সুস্মিতা সেনরা যখন একখানা বোতলের ছিপি কিক করে খুলছেন, তখন বলিউডের আরেক তারকা বিদ্যুত্ জামওয়াল তিনটি বোতলের ছিপি খুললেন এক কিক-এ। তখন থেকেই অনেকে বলছেন- এভরিওয়ান ইজ গ্যাংস্টার, আনটিল দ্য রিয়াল গ্যাংস্টার ওয়াকস ইন!

আরও পড়ুন-  Ind vs NZ: পাঁচ রানে তিন উইকেট, দাঁড়াতেই পারলেন না বিরাট-রোহিত-রাহুল

এবার বটল ক্যাপ চ্যালেঞ্জে নাম লেখালেন যুবরাজ সিং। তবে তিনি কিক করে বোতলের ছিপি খুললেন না। তিনি বাঁ-হাতি ব্যাটসম্যান হিসাবে নিজের স্টাইলে চ্যালেঞ্জ নিলেন। ব্যাটসম্যান যুবরাজ আবার নিজের প্রতিভা দেখালেন। একটি ভিডিয়ো পোস্ট করেছেন যুবরাজ সিং। তিনি ব্যাট দিয়ে বল মেরে বোতলের ছিপি খুলে দিলেন। এমনভাবে বটল ক্যাপ চ্যালেঞ্জ পূরণ করতে এখনও পর্যন্ত কাউকে দেখা যায়নি। যুবরাজ সিংয়ের সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে দুই মিলিয়ন মানুষ সেই ভিডিয়ো দেখে ফেলেছেন।

আরও পড়ুন-  ICC World Cup 2019: রিজার্ভ ডে-তেও বৃষ্টির ভ্রুকূটি ম্যাঞ্চেস্টারে!

যুবরাজ সিং এই চ্যালেঞ্জ নিতে আমন্ত্রণ জানালেন সচিন তেন্ডুলকর, ব্রায়ান লারা, ক্রেস গেইল ও শিখর ধাওয়ানকে। এবার দেখা যাক, এই চারজনের মধ্যে সবার আগে কে যুবির ডাকে সাড়া দেন। 

.