'সম্ভবত পরের জন্মে টেস্ট খেলব'! নির্বাচকদের খোঁচা দিয়ে বললেন Yuvraj

৪০ টেস্টে ১৯০০ রান করা যুবি আজও বেশি টেস্ট না খেলার আক্ষেপ করেন। 

Updated By: May 22, 2021, 04:53 PM IST
'সম্ভবত পরের জন্মে টেস্ট খেলব'! নির্বাচকদের খোঁচা দিয়ে বললেন Yuvraj

নিজস্ব প্রতিবেদন: দেশের জার্সিতে খেলা সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার মধ্যে যুবরাজ সিং (Yuvraj Sing)। জোড়া বিশ্বকাপ জয়ী ক্রিকেটার লাল বলে কিন্তু সেভাবে জনপ্রিয়তা পাননি, সাদা বলে তিনি শাসন করেছেন একসময়। দেখতে গেলে ৩৯ বছরের ক্রিকেটার টেস্টে সেভাবে নিজের কেরিয়ার গড়তে পারেননি। তার অন্যতম কারণ মহাতারকাদের আলোয় ঢাকা পড়ে যাওয়া। 

দেখতে গেলে যুবরাজ ভারতের সোনালী প্রজন্মের ক্রিকেটার। সেসময় টেস্ট টিমে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), রাহুল দ্রাবিড় (Rahul Dravid), বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মতো নক্ষত্রখচিত ব্যাটিং লাইনআপ ছিল ভারতের। সীমিত ওভারের ফর্ম্যাটে নিজেকে প্রমাণ করার পরেও টেস্ট একাদশে আসার জন্য দীর্ঘ প্রতীক্ষা করতে হয়েছে যুবিকে।

আরও পড়ুন: ৪৫ বছর বয়সে ১৪৯ বলে ১৯০ রানের ইনিংস! ১৬৬ রানের জুটিতে একারই ১৬০, ইতিহাসে Darren Stevens

৪০ টেস্টে ১৯০০ রান করা যুবি আজও বেশি টেস্ট না খেলার আক্ষেপ করেন। ১১টি হাফ-সেঞ্চুরি ও ৩টি সেঞ্চুরি করা ক্রিকেটার মনে করছেন নির্বাচকদের জন্যই তাঁর বেশি টেস্ট খেলা হয়নি। উইজডেন ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে যুবরাজের একটি ছবি পোস্ট করে লেখা হয়েছিল, “কোন প্রাক্তন ক্রিকেটারকে আরও বেশি টেস্ট খেলতে দেখতে চেয়েছিলেন?" এই পোস্টে এসে যুবরাজ নিজে কমেন্ট করে যান। তিনি লেখেন, “সম্ভবত পরের জন্মে। যখন আমাকে টানা ৭ বছর দলের দ্বাদশ ব্যক্তি হতে হবে না।"

.