মা-কে নিয়ে পার্লামেন্টে গিয়ে যুবরাজ বিয়েতে প্রধানমন্ত্রীকে ডেকে এলেন

প্রধানমন্ত্রী এখন খুব ব্যস্ত। তাই একেবারে সংসদ ভবনে গিয়ে নিজের বিয়ের আমন্ত্রণ জানিয়ে আসলেন যুবরাজ সিং। নিজের মা- শবনমকে নিয়ে যুবি নিজের বিয়েতে প্রধানমন্ত্রীর পাশাপাশি বেশ কয়েকজন সাংসদ-মন্ত্রীকেও নিজের বিয়ের নিমন্ত্রণ করে আসেন। আগামী মঙ্গলবার, ২৯ নভেম্বর মডেল অভিনেত্রী হ্যাজেল কিচকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন যুবি।

Updated By: Nov 24, 2016, 02:43 PM IST
মা-কে নিয়ে পার্লামেন্টে গিয়ে যুবরাজ বিয়েতে প্রধানমন্ত্রীকে ডেকে এলেন

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী এখন খুব ব্যস্ত। তাই একেবারে সংসদ ভবনে গিয়ে নিজের বিয়ের আমন্ত্রণ জানিয়ে আসলেন যুবরাজ সিং। নিজের মা- শবনমকে নিয়ে যুবি নিজের বিয়েতে প্রধানমন্ত্রীর পাশাপাশি বেশ কয়েকজন সাংসদ-মন্ত্রীকেও নিজের বিয়ের নিমন্ত্রণ করে আসেন। আগামী মঙ্গলবার, ২৯ নভেম্বর মডেল অভিনেত্রী হ্যাজেল কিচকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন যুবি।

বিয়ের পার্টিতে ক্রিকেটার, বলিউড সেলেবরা তো থাকছেন সঙ্গে মন্ত্রী-সাংসদ-বিধায়করাও। গত বছর নভেম্বরে ব্রিটিশ মডেল তথা বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচ-এর (২৮) সঙ্গে এনগেজমেন্ট সেরে রেখেছেন যুবরাজ। অভিনেত্রী হ্যাজেল সলমন খানের সঙ্গে বডিগার্ড সিনেমায় কাজ করেছেন।

আরও পড়ুন- ৫ বছরের 'নতুন সচিন'

যেভাবে ক্যান্সারের সঙ্গে লড়াই করে যুবরাজ জীবন যুদ্ধে জিতে এসেছেন, তার প্রশংসা করে বেশ কয়েকবার যুবির কথা বলেছিলেন মোদী। দেশের হয়ে ৪০টি টেস্ট, ২৯৩টি ওয়ানডে, ৫৫ টি t20 আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন যুবি। দেশের জার্সি ফের ফিরে পাবেন কি না সেটা বড় প্রশ্ন। এখন অবশ্য শুধুই বিয়ে... 

.