Yuzvendra Chahal, IPL 2022: 'সারারাত হাত বেঁধে রেখেছিল!' এবার Andrew Symonds, James Franklin-র বিরুদ্ধে বিস্ফোরক চাহাল!

অ্যান্ড্রু সাইমন্ডস এবং যুজবেন্দ্র চাহাল এখনও খুবই ভাল বন্ধু, এমনটা দাবি করেছেন চাহাল নিজেই। এই ঘটনা প্রকাশ্যে আসতেই জেমস ফ্র্যাঙ্কলিনের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে।   

Updated By: Apr 12, 2022, 12:41 PM IST
Yuzvendra Chahal, IPL 2022: 'সারারাত হাত বেঁধে রেখেছিল!' এবার Andrew Symonds, James Franklin-র বিরুদ্ধে বিস্ফোরক চাহাল!
আরও একটি ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শোনালেন যুজবেন্দ্র চাহাল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) হেনস্তা করার অভিযোগে ইতিমধ্যেই উত্তাল ক্রিকেট মহল। বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) থেকে শুরু করে টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) সবাই চাহালের পাশে দাঁড়িয়েছেন। যে চাহালকে ১৬ তলা থেকে ঝুলিয়ে দিয়েছিলেন, সেই 'মদ্যপ' ক্রিকেটারের শাস্তি দাবি করছেন। সেই বিতর্কিত ঘটনার রেশ কাটতে না কাটতেই চাহালকে কেন্দ্র করে আরও একটি বিতর্কিত ঘটনা সামনে চলে এল। এবং এবারও তাঁর অভিযোগের তীর মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) দুই প্রাক্তন বিদেশি অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds) ও জেমস ফ্র্যাঙ্কলিনের (James Franklin) দিকে।   

চাহালের দাবি ২০১১ সালে মুম্বই চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি জেতার পরে ঘটেছিল। অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু সাইমন্ডস ও নিউজিল্যান্ডের জেমস ফ্র্যাঙ্কলিন তাঁকে সারারাত বেঁধে রেখেছিলেন! এমনই চাঞ্চল্যকর দাবি নাকি করেছেন চাহাল। ২০২২ সালের শুরুর দিকে আরসিবির একটি পডকাস্টে এই কথা জানিয়েছিলেন তিনি। সাম্প্রতিক কালে তাঁর হেনস্তা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরে আরসিবির সেই পডকাস্টও চর্চায় উঠে এসেছে। 

চাহাল বলেছিলেন, "সাইমন্ডস অনেকটা জুস পান করেছিল। তারপর দু’জন মিলে আমার হাত পা বেঁধে দেয়। মুখে টেপ লাগিয়ে দেয় যাতে আমি কথা বলতে না পারি। এরপর আমাকে বলে, এই বাঁধনগুলো নিজেই খোল, এই বলে চলে যায় দু’জনে। সারারাত আমি ওই অবস্থাতেই ছিলাম। পরের দিন সকালে ঘর পরিষ্কার করতে আসে একজন। সে আমাকে ওই অবস্থায় দেখতে পেয়ে আরও কয়েকজনকে ডাকে। সবাই এসে আমার বাঁধন খোলে।"  হাসির ছলে তিনি আরও যোগ করেন, "দু’জনের কেউই এই ঘটনার পরে তাঁর কাছে ক্ষমা চাননি। চাহাল আরও বলেছেন, এত মত্ত অবস্থায় ওঁরা ছিলেন যে সামলানোই মুশকিল হয়ে পড়েছিল।" 

তবে সাইমন্ডস এবং চাহাল এখনও খুবই ভাল বন্ধু, এমনটা দাবি করেছেন চাহাল নিজেই। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ফ্র্যাঙ্কলিনের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে। বর্তমানে তিনি ডারহাম ক্লাবের হেড কোচ। সেই ক্লাব কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ফ্র্যাঙ্কলিনকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। গোপনেই এই কথোপকথন হবে এবং এই ধরনের অভিযোগ খতিয়ে দেখা হবে। 

চলতি আইপিএল -এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন চাহাল। তবে এখনও পর্যন্ত এই বিতর্কিত ইস্যু নিয়ে বিসিসিআই কিংবা মুম্বই ইন্ডিয়ান্স এই সেই দুটি ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেনি। 

আরও পড়ুন: Kuldeep Yadav, IPL 2022: প্রতিশোধের ম্যাচে সফল ছাত্র, KKR-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কুলদীপের ছোটবেলার কোচ

আরও পড়ুন: R Ashwin Retired Out, IPL 2022: অশ্বিনের 'রিটায়ার্ড আউট' বিতর্ক থামাতে আসরে টিম ম্যানেজমেন্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.