IPL Media Rights: ই-নিলাম স্বচ্ছ ভাবে পরিচালনার জন্য ZEE-র শুভেচ্ছা BCCI-কে

বিডিং যুদ্ধে ছিল জি এন্টারটেন্টমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেডও (ZEE Entertainment Enterprises Ltd)। ই-নিলাম স্বচ্ছ ভাবে পরিচালনার জন্য বিসিসিআই-কে (BCCI) শুভেচ্ছা জানিয়েছে জি (ZEE)।  

Updated By: Jun 14, 2022, 08:11 PM IST
IPL Media Rights: ই-নিলাম স্বচ্ছ ভাবে পরিচালনার জন্য ZEE-র শুভেচ্ছা BCCI-কে
জি-র শুভেচ্ছা বিসিসিআই-কে

নিজস্ব প্রতিবেদন: ২০২৩-২৭ সাল পর্যন্ত আইপিএলের সম্প্রচার স্বত্ব (IPL Media Rights) বিত্রি হল রেকর্ড অঙ্কে। মঙ্গলবার মুম্বইয়ে অনুষ্ঠিত তিন দিনের নিলাম শেষে ৪৮ হাজার ৩৯০ কোটি টাকা লক্ষ্মীলাভ হল ভারতীয় ক্রিকেট বোর্ডের (The Board of Control for Cricket in India, BCCI)! বিডিং যুদ্ধে ছিল জি এন্টারটেন্টমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেডও (ZEE Entertainment Enterprises Ltd)। ই-নিলাম স্বচ্ছ ভাবে পরিচালনার জন্য বিসিসিআই-কে (BCCI) শুভেচ্ছা জানিয়েছে জি (ZEE)।

জি এন্টারটেন্টমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেডের বিজনেস প্রেসিডেন্ট রাহুল জহুরী আনুষ্ঠানিক ই-নিলামের শেষে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন। তিনি লেখেন, "অত্যন্ত দক্ষতার সঙ্গে ও স্বচ্ছ ভাবে ই-নিলাম প্রক্রিয়া পরিচালনার জন্য জি শুভেচ্ছা জানায় ভারতীয় ক্রিকেট বোর্ডকে। আমরা কৃতজ্ঞ বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ ও কোষাধ্যক্ষ অরুণ ধুমালের কাছে, তাঁদের নেতৃত্ব ও অকুণ্ঠ সমর্থনে আইপিএল মিডিয়া রাইটসের টেন্ডার প্রক্রিয়ায় জি অংশগ্রহণ করেছে। জি-তে আমরা সকল স্টেকহোল্ডারদের ব্যবসায়িক সিদ্ধান্তকে মূল্যায়ন করি। ভবিষ্যতেও সকল স্পোর্টস প্রপার্টিও একই দৃষ্টিভঙ্গিতে দেখা হবে।" দু'টি ভিন্ন সম্প্রচারকারী সংস্থা বিডিং যুদ্ধে লড়াই করে বাজিমাত করেছে। ভারতীয় উপমহাদেশে ডিজিটাল স্বত্ব বিক্রি হয়েছে ২৩ হাজার ৭৫৮ কোটি টাকায়।  ভারতীয় উপমহাদেশে টিভি সত্ব বিক্রি হল ২৩ হাজার ৫৭৫ কোটি টাকায়। 

আরও পড়ুন: IPL Media Rights: আইপিএল মিডিয়া সম্প্রচার স্বত্ব বিক্রি হল ৪৮ হাজার ৩৯০ কোটি টাকায়!

আরও পড়ুনExplained: কীভাবে এশিয়ান কাপের মূল পর্বে উঠলেন সুনীলরা? জেনে নিন টুর্নামেন্টে ভারতের ইতিহাস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.