Siliguri: ১৫ লাখের ১৮০ কেজি গাঁজা, পিক আপ ভ্যানের ভিতর থরে থরে সাজানো প্যাকেট!

কোচবিহার থেকে আসছিল পিক আপ ভ্যানটি। বিহারে যাচ্ছিল সেটি। কোচবিহারের কোতওয়ালির এক ডিলার এই গাঁজা সরবরাহের বরাত দিয়েছিল তাকে। 

Updated By: Dec 16, 2023, 08:36 PM IST
Siliguri: ১৫ লাখের ১৮০ কেজি গাঁজা, পিক আপ ভ্যানের ভিতর থরে থরে সাজানো প্যাকেট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিলিগুড়িতে উদ্ধার ১৮০ কেজির গাঁজা। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। একটি পিক-আপ ভ্যানের ভিতরে তল্লাশি চালাতেই উদ্ধার হয় এই বিপুল পরিমাণ গাঁজা। 

গোপন সূত্র মারফত পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালায় স্পেশাল টাস্ক ফোর্সের একটি টিম। তখনই শিলিগুড়ির বেঙ্গল সাফারির কাছে ১০ নম্বর জাতীয় সড়কের উপর একটি পিক আপ ভ্যানের ভিতর তল্লাশি চালাতে চক্ষু থ হয়ে যায় পুলিসের। পিক আপ ভ্যানের ভিতর থেকে উদ্ধার হয় ১৮০ কিলোগ্রাম গাঁজা। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। 

গাঁজা উদ্ধারের ঘটনায় পিক আপ ভ্যানের চালককে গ্রেফতার করেছে স্পেশাল টাস্ক ফোর্স। ধৃতের নাম আজিজুল হক। বয়স ৪৬ বছর। জানা গিয়েছে, কোচবিহার থেকে আসছিল পিক আপ ভ্যানটি। বিহারে যাচ্ছিল সেটি। কোচবিহারের কোতওয়ালির এক ডিলার এই গাঁজা সরবরাহের বরাত দিয়েছিল তাকে। বিহারে পৌঁছে দিতে হত এই বিপুল পরিমাণ গাঁজা। এই ঘটনায় ভক্তিনগর থানায় NDPS অ্যাক্টে মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন, WB Weather Update: ঠান্ডার এই স্পেল চলবে বেশ কয়েকদিন, বৃষ্টির সম্ভাবনা নিয়ে বড় আপডেট দিল আবহাওয়া দফতর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.