Debra: রোগী সেজে এসে চিকিৎসক দম্পতিকে নৃশংস খুন ডেবরায়, গ্রেফতার ২! সামনে এল হত্যার কারণ...

স্থানীয়রা বাড়িতে ঢুকতেই দেখতে পান শেখ আলাউদ্দিন ও তাঁর স্ত্রী রুপসারা বিবি রক্তাক্ত, ক্ষতবিক্ষত দেহ। দুজনেরই শরীরে একাধিক আঘাতের চিহ্ন। নিথর অবস্থায় পড়ে রয়েছেন দুজনে। 

Updated By: Feb 21, 2024, 12:18 PM IST
Debra: রোগী সেজে এসে চিকিৎসক দম্পতিকে নৃশংস খুন ডেবরায়, গ্রেফতার ২! সামনে এল হত্যার কারণ...

ই. গোপী: ডেবরায় চিকিৎসক ও তাঁর স্ত্রীকে খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে ডেবরা থানার পুলিস। সূত্র মারফত জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ওই এলাকায় থেকে উদ্ধার হওয়া একটি মোটরবাইকের নাম্বার সূত্র ধরে রাতেই বান্টি মাহাতো এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে বুধবার ভোর রাতে ডেবরার ধামতোড় এলাকায় এক জঙ্গল থেকে মূল অভিযুক্ত ঝাড়েশ্বর সাউ (বাপ্পা)  নামে এক যুবককে গ্রেফতার করে পুলিস। তার মোবাইল সূত্র ধরে তাকে গ্রেফতার করা হয়। ওই যুবকের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর থানা এলাকায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে বিবাদের জেরে খুন করা হয়েছে ওই চিকিৎসক দম্পতি।

রোগী সেজে এক চিকিৎসকের বাড়িতে এসে, চিকিৎসক ও তাঁর স্ত্রীকে খুন করে পালায় দুষ্কৃতীরা। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল ছড়ায় পশ্চিম মেদিনীপুর জেলা ডেবরা থানার রাধামোহনপুর অঞ্চলের ভগবানবাসান এলাকায়। নিহত চিকিৎসক দম্পতির নাম শেখ আলাউদ্দিন ও রূপসারা বিবি। পুলিস সূত্রে জানা গিয়েছে, ডেবরা থানার ভগবানবাসান এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কের ধারে বসবাস করতেন শেখ আলাউদ্দিন ও তাঁর স্ত্রী রূপসারা বিবি। শেখ আলাউদ্দিন পেশায় চিকিৎসক ছিলেন। মঙ্গলবার রাতে স্থানীয় মানুষজন বাড়িতে যেতেই দেখতে পান শেখ আলাউদ্দিন ও তাঁর স্ত্রী রুপসারা বিবি রক্তাক্ত, ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে রয়েছেন। দুজনেরই শরীরে একাধিক আঘাতের চিহ্ন। 

ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই ভিড় জমায় স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় ডেবরা থানার পুলিস ও ডেবরা এডিপিও দেবাশিষ রায়। পরবর্তীতে মৃতদেহ উদ্ধার করে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। পাশাপাশি, ওই এলাকা থেকে উদ্ধার হয় একটি মোটরবাইকও। কী কারণে চিকিৎসক স্বামী ও তাঁর স্ত্রীকে খুন করা করা হয়েছে, তার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেন পুলিস আধিকারিকরা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এখনও এলাকা থমথমে।

আরও পড়ুন, Purulia OC Suspend: আদিবাসী তরুণীকে মারধরের অভিযোগ, সাপপেন্ড ওসি-ভিলেজ পুলিস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.