Bally Missing Case: আসানসোলে পুলিসের জালে মুম্বই ফেরত ২ রাজমিস্ত্রি 'প্রেমিক' সহ বালির ২ বউ

Bally missing case:  মুম্বইতে তাঁদের টাকাপয়সার অভাব হয়। টাকার যোগানে টান পড়তেই ৪ জনে আবার এরাজ্যে ফেরার সিদ্ধান্ত নেন। 

Updated By: Dec 22, 2021, 03:43 PM IST
Bally Missing Case: আসানসোলে পুলিসের জালে মুম্বই ফেরত ২ রাজমিস্ত্রি 'প্রেমিক' সহ বালির ২ বউ

নিজস্ব প্রতিবেদন : বালি নিখোঁজকাণ্ডে অবশেষে পুলিসের জালে ২ রাজমিস্ত্রি 'প্রেমিক' সহ আনন্দনগরের ২ বউ। বুধবার ভোরে আসানসোল স্টেশনে ২ 'প্রেমিকে'র সঙ্গে পুলিসের হাতে ধরা পড়ে বালির নিশ্চিন্দার আনন্দনগরের কর্মকার বাড়ির নিখোঁজ ২ বউ। ওই ৪ জনের সঙ্গে ছিল কর্মকার বাড়ির ৭ বছরের নাতিও। 

গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ভোরে আসানসোল স্টেশনে ফাঁদ পাতে নিশ্চিন্দা থানার পুলিস। আর তাতেই মেলে সাফল্য। জালে ধরা পড়ে ৪ জন। পুলিস সূত্রে খবর, মুম্বইতে তাঁদের টাকাপয়সার অভাব হয়। টাকার যোগানে টান পড়তেই ৪ জনে আবার এরাজ্যে ফেরার সিদ্ধান্ত নেন। পুলিসের কাছে খবর ছিল যে, আসানসোলে তাঁরা ট্রেন পরিবর্তন করবেন। সেইমতো আঁটঘাট বেঁধে নামে পুলিস। 'পাখি' ধরতে আসানসোল স্টেশনে ফাঁদ পাতে পুলিস। পরিকল্পনা মতই ধরা পড়ে নাতি সহ ২ রাজমিস্ত্রি ও ২ বউ। আপাতত সকলেই সুস্থ আছেন। তাঁদের থানায় নিয়ে যাওয়া হয়েছে।

১৫ ডিসেম্বর শ্রীরামপুরে শীতের পোষাক কেনাকাটার করার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন কর্মকার পরিবারের ২ বউ। ৭ বছরের নাতিকে সঙ্গে নিয়েই বাড়ি থেকে বের হয়েছিলেন বড় বউ অনন্যা কর্মকার ও ছোট বউ রিয়া কর্মকার। তারপর সেদিন বিকাল থেকেই তাদের আর কোনও খোঁজ পায়নি পরিবার। একদিকে মোবাইল সুইচড অফ। অন্যদিকে, বিভিন্ন আত্মীয়-স্বজন ও পরিচিতের বাড়ি গিয়েও কোনও হদিশ মেলেনি। শেষবারের মত তাদের মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া যায় শ্রীরামপুরের রয় এমসি ভাদুড়ি লাহিড়ী স্ট্রিটে। এই পরিস্থিতিতে তদন্তে নেমে একটি ফোন নম্বর উঠে আসে তদন্তকারী অফিসারদের হাতে।

আরও পড়ুন, পরকীয়ায় 'লিপ্ত' স্ত্রী, আদালত চত্বরেই স্বামী ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড!

ওই নম্বরের সূত্র ধরেই পুলিস জানতে পারে যে, মুর্শিদাবাদের সুতির বাসিন্দা ২ রাজমিস্ত্রির সঙ্গে পালিয়ে গিয়েছেন ২ বউ। মাস ছয়েক আগে নিশ্চিন্দার কর্মকার বাড়ি নতুন করে তৈরি করা হয়। সেইসময় বাড়িতে কাজ করতে এসেছিলেন সুভাষ ও শেখর নামে ২ রাজমিস্ত্রি। তখনই বাড়ির ২ বউয়ের সঙ্গে 'ঘনিষ্ঠতা' হয় দু'জনের। ২ রাজমিস্ত্রির সঙ্গে 'প্রণয়ের সম্পর্ক' গড়ে ওঠে বাড়ির ২ বউয়ের। এরপরই সুতিতে সুভাষের বাড়িতে পুলিস অভিযান চালায়। কিন্তু ততক্ষণে তাঁরা আবার মুম্বইতে পালিয়ে গিয়েছেন।

আরও পড়ুন, 'ঘনিষ্ঠতা'র পরই হরিয়ানার প্রেমিকাকে খুন, শিলিগুড়িতে ধৃত বিবাহিত প্রেমিক

নিজের জীবন দিয়ে ছুটে আসা ট্রেনকে 'বাঁচালেন' মালবাজারের যুবক

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.