দিনেদুপুরে রায়গঞ্জ বাসস্ট্যান্ডে ২ আদিবাসী মহিলার যৌন নির্যাতন

দিনেদুপুরে রায়গঞ্জ বাসস্ট্যান্ডে ২ আদিবাসী মহিলার যৌন নির্যাতন। আড়াই ঘণ্টা ধরে নির্যাতন চালাল ৬ মদ্যপ যুবক। আরও ২ আদিবাসী নাবালিকাকে অপহরণের অভিযোগ। ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ৩ অভিযুক্ত ও নাবালিকাদের খোঁজ নেই। সন্ধান চালাচ্ছে পুলিস।

Updated By: Jul 11, 2017, 08:19 PM IST
দিনেদুপুরে রায়গঞ্জ বাসস্ট্যান্ডে ২ আদিবাসী মহিলার যৌন নির্যাতন

ওয়েব ডেস্ক: দিনেদুপুরে রায়গঞ্জ বাসস্ট্যান্ডে ২ আদিবাসী মহিলার যৌন নির্যাতন। আড়াই ঘণ্টা ধরে নির্যাতন চালাল ৬ মদ্যপ যুবক। আরও ২ আদিবাসী নাবালিকাকে অপহরণের অভিযোগ। ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ৩ অভিযুক্ত ও নাবালিকাদের খোঁজ নেই। সন্ধান চালাচ্ছে পুলিস।

রবিবার দুপুর আড়াইটে।  ইসলামপুরের এক মিশনারি স্কুলের আদিবাসী শিক্ষিকা ইটাহারে নিজের বাড়ি ফিরছিলেন। বাস পরিবর্তনের জন্য অপেক্ষা করছিলেন রায়গঞ্জ বাসস্ট্যান্ডের বিশ্রামাগারে। সঙ্গে ছিলেন তাঁর দিদিও তাঁর সঙ্গে ছিলেন।

সেখানে ছিল দুই আদিবাসী নাবালিকাও। তখনই মদ্যপ ৬ যুবক ঘটনাস্থলে পৌছয়। শিক্ষিকা ও তাঁর দিদিকে টেনে হিঁচড়ে বিশ্রামাগারের ওপরে নিয়ে যায় মদ্যপ ছয় যুবক। নিয়ে যাওয়া হয় দুই নাবালিকাকেও। বন্ধ ঘরে তাদের ওপর চলে যৌন নির্যাতন। যা ভাষায় প্রকাশ করা অসম্ভব

টাকা পাইয়ে দেওয়ার নাম করে শিক্ষিকা বাড়িতে ফোন করে মাতৃভাষায় সব কথা জানান। পরিবার পুলিসে যোগাযোগ করে। পুলিস ঘটনাস্থলে গিয়ে মহিলাদের উদ্ধার করে। ৩ অভিযুক্ত গ্রেফতার হয়েছে। দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতা শিক্ষিকা।

দিঘার প্রশাসনিক সভা থেকে আগাগোড়া নাম না করে বিজেপি ও কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী

.