মর্মান্তিক! হাড় কাঁপানো ঠান্ডা থেকে বাঁচতে আগুনের 'শরণ', পুড়ে মৃত্যু ২ বৃদ্ধার

কয়েকদিন ধরেই প্রবল শীতে জবুথবু অবস্থা জেলাজুড়ে।

Updated By: Jan 5, 2022, 08:25 PM IST
মর্মান্তিক! হাড় কাঁপানো ঠান্ডা থেকে বাঁচতে আগুনের 'শরণ', পুড়ে মৃত্যু ২ বৃদ্ধার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : অশক্ত শরীরে আর সহ্য হচ্ছিল না এত ঠান্ডা। প্রবল ঠান্ডায় জবুথবু হয়ে গিয়েছিলেন। হাড় কাঁপানো ঠান্ডার হাত থেকে বাঁচতে, একটু উষ্ণতার খোঁজে তাই আগুন পোহাতে বসেছিলেন ২ বৃদ্ধা। আর সেটাই ডেকে আনল মর্মান্তিক পরিণতি। শাড়িতে আগুন ধরে গিয়ে পুড়ে মৃত্যু হল উত্তর দিনাজপুরের ইটাহার ও হেমতাবাদের ২ বৃদ্ধার। মর্মান্তিক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কয়েকদিন ধরেই প্রবল শীতে জবুথবু অবস্থা জেলাজুড়ে। গত কয়েকদিন ধরে পারদ ক্রমশ নিম্নমুখী। সঙ্গে ঠান্ডা কনকনে উত্তুরে হাওয়া। হাড় কাঁপানো শীতের হাত থেকে রেহাই পেতে অনেকেই আগুন পোহাচ্ছেন। সেই আগুন পোহানোর সময়ই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল দু'জনের। মৃতাদের একজনের নাম ফতেমা বেগম। বয়স ৬৭ বছর। বাড়ি হেমতাবাদের পাহাড়পুর গ্রামে। 

জানা গিয়েছে, বুধবার সকালে ঠান্ডার হাত থেকে বাঁচতে বাড়ির সামনে আগুন পোহাচ্ছিলেন তিনি। সেইসময় ফতেমা বিবির শাড়িতে আগুন ধরে যায়। কিন্তু বৃদ্ধ স্বামী তাড়াতাড়ি উঠে আসতে পারেননি। ফলে আগুন ফতেমা বিবির শরীরকে গ্রাস করে নেয়। গুরুতর যখম অবস্থায় প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেলে নিয়ে গেলে, সেখানে চিকিৎসকেরা ফতেমা বেগমকে মৃত বলে ঘোষণা করেন। 

অপরদিকে ইটাহারের বাসিন্দা অশীতিপর আইশা বেওয়া মঙ্গলবার রাতে ঘরেই আগুন পোহাচ্ছিলেন। সে সময় তাঁরও পরনের শাড়িতে আগুন ধরে যায়। কোনওরকমে তাঁকে উদ্ধার করে রাতে রায়গঞ্জ মেডিকেলে নিয়ে গেলে, সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর মৃত্যু হয়। দুটি ক্ষেত্রেই মৃতদেহ দুটির রায়গঞ্জ মেডিকেলে ময়নাতদন্ত হয়।

আরও পড়ুন, ২৫ থেকে একলাফে প্রায় দ্বিগুণ Kolkata-র Containment Zone! কোথায় বেশি সংক্রমণ?

করোনা টিকার Booster Dose নিয়ে 'বড়' ঘোষণা ICMR-এর

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.