Accident in School: প্রাথমিক স্কুলে ক্লাস চলাকালীন খুলে পড়ল সিলিং ফ্যান! তারপর....

দীর্ঘক্ষণ ধরেই ওই স্কুলে কোনও রক্ষণাবেক্ষণ হয় না, অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।   

Updated By: Sep 8, 2023, 10:16 PM IST
Accident in School: প্রাথমিক স্কুলে ক্লাস চলাকালীন খুলে পড়ল সিলিং ফ্যান! তারপর....

দেবব্রত ঘোষ: ফের দুর্ঘটনা স্কুলে। কীভাবে? ক্লাস চলাকালীন এবার খুলে পড়ল সিলিং ফ্যান! গুরুতর জখম ২ পড়ুয়া। অল্পের জন্য় রক্ষা পেল বাকিরা। উত্তর দিনাজপুরের করণদিঘির পর এবার হাওড়ার জগৎবল্লভপুর।

আরও পড়ুন: Ragging: সরকারি স্কুলেও এবার র‌্যাগিং? প্রধানশিক্ষককে ঘিরে বিক্ষোভ অভিভাবকদের

স্থানীয় সূত্রে খবর, রোজকার মতোই এদিন সকালেও ক্লাস চলছিল জগৎবল্লভপুরের গোপেন্দ্র স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ে। যে ঘরে প্রথম শ্রেণির ক্লাস হচ্ছিল সেই ঘরে ছিল ২ ফ্য়ান। আচমকাই একটি ফ্য়ান খুলে পড়ে! কীভাবে? স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘক্ষণ ধরেই ওই স্কুলে কোনও রক্ষণাবেক্ষণ হয় না। সেকারণেই দুর্ঘটনা ঘটেছে।

আহতরা প্রথম শ্রেণির পড়ুয়া। একজনের মাথায় আঘাত লেগেছে, আর একজনের চোখে আর মাথায়। এক অভিভাবক দাবি, স্কুলের তরফে বলা হয়. আহতদের চিকিৎসার দেওয়া হবে। ঘটনাটি যেন বাইরে কাউকে বলা না হয়। স্কুলের প্রধানশিক্ষক বলেন, ফ্যান খুলে পড়ে কোনও দুর্ঘটনা ঘটেনি। হুড়োহুড়ি করতে গিয়ে বেঞ্চ থেকে পড়ে গিয়ে সামান্য আঘাত লেগেছে দুই পড়ুয়ার।

এর আগে, রায়গঞ্জে ক্লাস চলাকালীন ভেঙে পড়েছিল প্রাথমিক স্কুলের ছাদ। আহত হয়েছিল ৯ পড়ুয়া। ৫ জনের আঘাত ছিল গুরুতর। বর্ধমানেও স্কুলে ছাদের  কার্নিশ থেকে চাঙড় ভেঙে আহত হয়েছিল তৃতীয় শ্রেণির ছাত্রী। 

আরও পড়ুন: Hooghly: কান্না থামাতে শিশুর মুখে চোলাই মদ! তারপর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.