Domjur : যমুনা এক্সপ্রেসওয়েতে গাড়িতে গাড়ির ধাক্কা, মৃত্যু ২ বাঙালি পর্যটকের

দিল্লি থেকে আগ্রা যাচ্ছিল ৮ জনের পর্যটক দলটি।

Updated By: Oct 24, 2021, 05:30 PM IST
Domjur : যমুনা এক্সপ্রেসওয়েতে গাড়িতে গাড়ির ধাক্কা, মৃত্যু ২ বাঙালি পর্যটকের
তপন মন্ডল ও স্বপন ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন : পুজোর পর সবাই মিলে আনন্দ করে উত্তর ভারত বেড়াতে গিয়েছিলেন। কিন্তু আনন্দের সেই ভ্রমণ বদলে গেল বিষাদে। দিল্লির যমুনা এক্সপ্রেসওয়ের উপর পথ দুর্ঘটনায় মৃত্যু হল ডোমজুড়ের দুই বাঙালি পর্যটকের। আহত পর্যটক দলের বাকি সদস্যরা। হাসপাতালে ভর্তি তাঁরা। এই দুঃসংবাদ আসতেই ডোমজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

জানা গিয়েছে, গত বৃহস্পতিবার ডোমজুড়ের দুটি পরিবারের মোট ৮ জন সদস্য দিল্লি পৌঁছন। তাঁদের উদ্দেশ্য ছিল উত্তর ভারত ঘুরে দেখা। সেইমতো আজ সকালে ২টো গাড়ি ভাড়া করেন তাঁরা। ভাড়া গাড়িতে করে দিল্লি থেকে আগ্রার উদ্দেশে রওনা দেন ওই দুই পরিবারের সদস্যরা। এই যাওয়ার সময়ই রাস্তায় একটি গাড়ি হঠাৎ খারাপ হয়ে যায়। গাড়িটিকে তখন রাস্তার ধারে দাঁড় করিয়ে দেওয়া হয়। সেইসময়ই ঘটে মর্মান্তিক দুর্ঘটনাটি।

আরও পড়ুন, Digha : বাবা-মার সাথে ঘুরতে গিয়ে হোটেলের সুইমিং পুলের জলে ডুবে মৃত্যু ৭ বছরের মেয়ের

দুরন্ত গতিতে ছুটে আসা একটি গাড়ি দাঁড়িয়ে থাকা ওই গাড়িতে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির মধ্যে বসে থাকা দুজনের। মৃতদের নাম স্বপন ভট্টাচার্য (বয়স ৫৬ বছর) ও আরেকজন হলেন তপন মন্ডল। দুর্ঘটনায় জখম হন বাকিরা। আহতদের গ্রেটার নয়ডার কৈলাস হাসপাতলে নিয়ে যাওয়া হয়। এদিকে বাড়িতে দুঃসংবাদ পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকেরা। দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন আত্মীয়-পরিজনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.