রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ২০৩৭৭ জন, ১৩৫ জনের মৃত্যু

উত্তর ২৪ পরগণায় একদিনে চার হাজার পেরিয়ে গেল আক্রান্তের সংখ্যা। কলকাতায় মৃত্যু হয়েছে ৪৪ জনের।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 12, 2021, 09:11 PM IST
রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ২০৩৭৭ জন, ১৩৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউ উদ্বেগ বাড়াচ্ছে গোটা দেশে। রাজ্যের পরিস্থিতিও ভয়ানক। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বুধবারের স্বাস্থ্য বুলেটিন আবার চিন্তার ভাঁজ ফেলছে সকলের কপালে। ফের করোনায় রেকর্ড সংক্রমণ রাজ্যে। কুড়ি হাজার পেরিয়েছিল আগেই, এবার আরও বাড়ল আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ হাজার ৩৭৭। 

আরও পড়ুন: করোনা আক্রান্তদের 'বন্ধু আছি' বলে ভরসা দিলেন সঙ্গীতশিল্পী অনীক

রাজ্যে একদিনে মৃত্যুর সংখ্যাও বেড়েছে। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৩৫ জনের। উত্তর ২৪ পরগণায় আবারও সর্বাধিক আক্রান্ত। এবার চার হাজার পেরিয়ে গেল উত্তর ২৪ পরগণায় আক্রান্তের সংখ্যা। একদিনে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯১ জন মানুষ। মৃত্যু হয়েছে ২৭ জনের। পিছিয়ে নেই কলকাতাও। গত ২৪ ঘণ্টায় শহরে করোনা আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯৮৯ জন। তবে কলকাতায় মৃত্যুর সংখ্যা ভাবাচ্ছে চিকিৎসকদেরও। একদিনে মৃত্যু হয়েছে ৪৪জনের। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার ২৩১ জন।

আরও পড়ুন: BIG B থেকে SRK, জেনে নিন বলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি সম্পত্তির মালিক কারা?

অন্যদিকে যাঁরা বেসরকারি হাসপাতালে করোনার প্রথম ডোজ নিয়েছেন, চিন্তা ছিল পরের ডোজের জন্য কোথায় যোগাযোগ করবেন?  আশ্বাস দিয়েছে রাজ্য। তালিকা প্রকাশ করে কলকাতা পৌরনিগম। আপাতত টিকা নিয়ে যে দোটানায় ছিলেন সাধারণ মানুষ, তার কিছুটা হলেও সুরাহা হল। তবে টিকা নেওয়ার পরও আশঙ্কা থাকছেই, ফলে সচেতন হওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ বারবার বলছেন চিকিৎসকেরা।

 

 

.