করোনা আক্রান্তদের 'বন্ধু আছি' বলে ভরসা দিলেন সঙ্গীতশিল্পী অনীক

'আয় আরও বেঁধে বেঁধে থাকি', বিনামূল্যে করোনা আক্রান্তদের মুখে খাবার তুলে দিচ্ছেন শিল্পী।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 12, 2021, 05:30 PM IST
করোনা আক্রান্তদের 'বন্ধু আছি' বলে ভরসা দিলেন সঙ্গীতশিল্পী অনীক

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। অক্সিজেন ও বেডের খোঁজে হয়রান সাধারণ মানুষ। চিন্তায় দিন কাটাচ্ছেন সকলেই। একইসঙ্গে পরিবারের একাধিক সদস্য আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। এবার মানুষের পাশে থাকার অঙ্গীকার নিলেন সঙ্গীতশিল্পী অনীক ধর। করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্যকর খাবার তৈরি করে লাঞ্চ ও ডিনার হোম ডেলিভারি করা হচ্ছে।

আরও পড়ুন: ভোটে হেরেও দলের কর্মীদের পাশে অঞ্জনা বসু, গৃহবন্দী কর্মীদের পৌঁছে দিলেন খাবার

বুধবার থেকে এই সার্ভিস চালু করলেন অনীক। প্রথমে দক্ষিণ কলকাতা দিয়েই চালু হল এই প্রক্রিয়া। গড়িয়া থেকে পার্কসার্কাস ,টালিগঞ্জ থেকে ভবানীপুর পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে। দুপুর ও রাতের খাবার তৈরি করছে ইস্টার্ন মেট্রোপলিটান ক্লাব। তারাই পার্সেল তৈরি করে দিচ্ছেন ডেলিভারি বয় দিয়ে। খাবার বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন অনীক। তাঁর পাশে এসে দাঁড়িয়েছে সংস্থা AEMPL সংস্থা।

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে অনীক জানান- কাছের অনেক বন্ধু আছে যাঁরা দেশের বাইরে থাকেন, তাঁদের মা বাবারা একা, বিপদে পড়লে সাহায্য করার কেউ নেই। এমন অনেক মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন যাঁরা একা থাকেন, বাজার করে বা রান্না করে খাওয়ার মত পরিস্থিতি থাকছে না, তাঁদের সাহায্যার্থেই এই প্রয়াস। ছোট থেকে শুরু করলাম, আরও বড় করার ইচ্ছে রয়েছে। সাড়া পেতে শুরু করেছি ইতিমধ্যেই। যাঁরা এই পরিষেবা চান, আমাদের যোগাযোগ করুন, প্রতিদিন দুপুর ১২ থেকে বিকেল ৫টার মধ্যে ৯৩৩০৩ ৬৬৫৪৯ এই নম্বরে। করোনা রিপোর্ট দেখে আমরা বিনামূল্যে আপনাদের বাড়ি পৌঁছে দেব দুপুর ও রাতের খাবার। এবং অবশ্যই স্বাস্থ্যকর খাবার। আপনারা সুস্থ থাকুন, সচেতন থাকুন।' সকলের দ্রুত আরোগ্য কামনা করেছেন সঙ্গীতশিল্পী। 

 

.