Death: পুরুলিয়ায় বাজ পড়ে মৃত ৩, আহত ১

বৃষ্টি হলেই বজ্রপাত, মৃত্যু। অন্যথা ঘটল না এবারও।

Updated By: Sep 3, 2023, 11:19 PM IST
Death: পুরুলিয়ায় বাজ পড়ে মৃত ৩, আহত ১

মনোরঞ্জন মিশ্র: ফের বাজ পড়ে মৃত্যু! প্রাণ গেল ৩ জনের। আহত আরও ১।  হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। কলকাতা পর এবার পুরুলিয়ায়।

আরও পড়ুন: Medical Student Death: ভিন রাজ্য থেকে পড়তে এসেছিলেন, মর্মান্তিক পরিণতি ডাক্তারি পড়ুয়ার

স্থানীয় সূত্রে খবর, পুরুলিয়ার ড়া থানার শাকড়া গ্রামের বাসিন্দা ছিলেন অঞ্জন দাস ও সোমনাথ বৈষ্ণব। গ্রামেরই একটি পুকুরে স্নান সেরে তখন বাড়ি ফিরছিলেন। এদিন দুপুরে বজ্রঘাতে মৃত্য়ু হয় দু'জনেরই। বাড়ি ফিরতে পারলেন না রঘুনাথপুর থানার সেনেড়া গ্রামের বাসিন্দা লক্ষ্মীনারায়ণ বাউড়িও। চাষে কাজ সেরে বাড়িতে পথে বজ্রাহত হয়ে মৃত্যু হয়েছে তাঁরও।

আদ্রা থানার পাঁচুডাঙ্গার চুড়িমহল্লার এলাকার বাসিন্দা নুসরত খাতুন। তিনি অবশ্য় প্রাণে বেঁচে গিয়েছেন। কীভাবে? বাড়ি বসে যখন মোবাইল দেখছিলেন নুসরত, তখনই বাজ পড়ে। গুরুতর আহত হন ওই তরুণী। রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন: Child Traffcking: বার্থ সার্টিফিকেট ছাড়াই টিকাকরণের চেষ্টা! দিঘায় শিশু পাচারচক্রের পর্দাফাঁস

এর আগে, গতকাল শনিবার বাজ পড়ে মৃত্যুর ঘটনা ঘটে কলকাতায়। মৃতের নাম কৌশিক কর। রিজেন্ট পার্কে পশ্চিম আনন্দাপল্লির বাসিন্দা ছিলেন ওই বিবিএ পড়ুয়া।  পরিবার সূত্রে খবর, তখন বৃষ্টি হচ্ছিল। জিম করে বাড়ি ফিরেই ছাদে চলে যান কৌশিক। তারপর? বাজ পড়ে এবং বজ্রাঘাতে ঝলসে যান তিনি।  হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.