Uluberia Accident: লেন ভেঙে প্রাইভেট গাড়িতে ধাক্কা ট্রলারের! মৃত ৩, আহত ১

ভয়াবহ দুর্ঘটনা ঘটল হাওড়ার উলুবেড়িয়ায়। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, যান্ত্রিক ত্রুটির কারণেই সম্ভবত নিয়ন্ত্রণ হারান ট্রলারের চালক।

Updated By: Aug 7, 2023, 10:35 PM IST
Uluberia Accident: লেন ভেঙে প্রাইভেট গাড়িতে ধাক্কা ট্রলারের! মৃত ৩, আহত ১

শুভাশিস মণ্ডল ও অয়ন ঘোষাল: লেন ভেঙে কলকাতামুখী প্রাইভেট গাড়িতে ধাক্কায় ট্রলারের! ঘটনাস্থলেই মৃত্যু হল ৩ জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ১ জন। ভয়াবহ দুর্ঘটনা ঘটল হাওড়ার উলুবেড়িয়ায়।

আরও পড়ুন: বিবস্ত্র নিম্নাঙ্গ! পুকুর পাড়ে যুবতীর মুণ্ডহীন দেহ উদ্ধারে চাঞ্চল্য

যেকোনও জাতীয় সড়কেই দুটি লেন দিয়ে চলে যানবাহন। ব্যতিক্রম নয় উলুবেড়িয়ার ১৬ নম্বর জাতীয় সড়কও। এদিন রাতে ওই জাতীয় সড়ক দিয়ে হাওড়া থেকে মেদিনীপুরের দিকে যাচ্ছিল এক ট্রলার। আর পাশের লেনের চার চাকার প্রাইভেট গাড়িটির অভিমুখ ছিল কলকাতার দিকে।

কীভাবে দুর্ঘটনা? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কুলগাছিয়া ফ্লাইওভারে আচমকাই ট্রলারের নিয়ন্ত্রণ হারান চালক। এরপর ডিভাইডার টপকে কলকাতামুখী লেনে ঢুকে ট্রলারটি ধাক্কা মারে প্রাইভেট গাড়িতে! গাড়িতে চালক-সহ ৩ জন ছিলেন। ঘটনাস্থলেই প্রাণ হারান তাঁরা।  গাড়ির ভিতরেই আটকে পড়েছিলেন চালক। গ্যাস কাটার দিয়ে গাড়ি কেটে তাঁর দেহ উদ্ধার করা হয়।

দুর্ঘটনায় গুরুতর আহত হন ট্রলারের চালকও। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, যান্ত্রিক ত্রুটির কারণেই সম্ভবত নিয়ন্ত্রণ হারান ট্রলারের চালক। সেকারণেই এই দুর্ঘটনা।

এদিকে বেহালা চৌরাস্তায় দুর্ঘটনার আজ, সোমবার থেকে খুলল বড়িশা হাইস্কুল। ট্রাফিক আইন ভাঙলেই এবার কড়া ব্যবস্থা। একাধিক জায়গা বসেছে ড্রপ গেট। মেট্রো স্টেশনের বাইরে ফুটপাতকে দখলমুক্ত করেছে পুলিস।

আরও পড়ুন: Mangala Haat: আগুনের ভিতর থেকে মাথা তুলে দাঁড়াল মঙ্গলা! ১৭ দিন পরে চালু পোড়া হাট...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.