সেতুর থামে 'মরণফাঁদ', আতঙ্কে প্রহর গুনছেন গ্রামবাসীরা

কাজ এখনও শেষ হয়নি। তার আগেই সেতুর দুই থামের মাঝে চওড়া ফাটল। বিষয়টি নজরে আসার পরই আতঙ্কে মালদহের মানিকচকের ভূতনি গ্রামের বাসিন্দারা। 

Updated By: Jan 25, 2018, 02:16 PM IST
সেতুর থামে 'মরণফাঁদ', আতঙ্কে প্রহর গুনছেন গ্রামবাসীরা

নিজস্ব প্রতিবেদন: কাজ এখনও শেষ হয়নি। তার আগেই সেতুর দুই থামের মাঝে চওড়া ফাটল। বিষয়টি নজরে আসার পরই আতঙ্কে মালদহের মানিকচকের ভূতনি গ্রামের বাসিন্দারা। 

আরও পড়ুন: কনে সেজে তৈরি, ৫ বছর প্রেমের পরও ছাদনাতলায় এলেন না পাত্র !
অভিযোগ উঠছিল সেতুর নির্মাণকাজ শুরু হওয়ার দিন থেকেই। নিম্নমানের সামগ্রী দিয়ে হচ্ছিল সেতু নির্মাণ। কলকাতার পোস্তার উড়ালপুলের আতঙ্ক তাড়া করে ফিরছিল মানিকচকের ভূতনি গ্রামের বাসিন্দাদের। সেই দুঃসহ স্মৃতি যাতে তাঁদের গ্রামে ফিরে না আসে তারজন্য একাধিকবার প্রশাসনের দ্বারস্থও হয়েছেন তাঁরা। কিন্তু আশ্বাসের ঢক্কানিনাদ ছাড়া আর কিছুই জোটেনি কপালে। 

আরও পড়ুন: দার্জিলিঙে তুষারপাত, দক্ষিণবঙ্গে এক ধাক্কায় ৩ ডিগ্রি চড়ল পারদ
আশঙ্কা সত্যি হল বৃহস্পতিবার, যখন ভূতনি উড়ালপুলের ১৯ ও ২০ নম্বর থামের মধ্যে ফাটল চোখে পড়ে গ্রামবাসীদের। নির্মাণকারী সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তাঁরা। অভিযোগ, নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ করাতেই এই বিপত্তি। সেতু নির্মাণ শেষ হওয়ার আগেই তাতে ফাটল ধরেছে। এদিন ঘটনার পর PWD কর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান। সেতু নির্মাণ সংস্থার আধিকারিক অঙ্কুর সামন্ত জানান, অভিযোগ জমা পড়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। 

.