চাঁচলে উদ্ধার নাবালিকার ক্ষতবিক্ষত দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ গ্রামবাসীদের

গ্রামবাসীদের অনুমান ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় স্থানীয় যুবক বিক্রম ভগৎকে সন্দেহ করে এলাকাবাসী। পুলিস সূত্রে জানা গিয়েছে মৃত নাবালিকার বয়স নয় বছর এবং বাড়ি গৌড়হণ্ড গ্রামে। 

Updated By: Oct 13, 2022, 10:38 AM IST
চাঁচলে উদ্ধার নাবালিকার ক্ষতবিক্ষত দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ গ্রামবাসীদের
নিজস্ব চিত্র

রণজোয় সিংহ: মালদার চাঁচলে নয় বছরের নাবালিকার ক্ষত বিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মালদার চাঁচলের গৌড়হণ্ড গ্রামের ঘটনা। রাত নয়টা নাগাদ মালদার গৌড়হণ্ড এলাকার বাসিন্দারা মৃতদেহটি দেখতে পান। ধর্ষণ করে খুনের অভিযোগ তুলেছেন গ্রামবাসীরা। মৃতদেহ উদ্ধারের পরেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। জানা যায় গলার নলি কেটে খুন করা হয়েছে ওই নাবালিকাকে। এরপর বিক্রম ভগৎ নামে এক স্থানীয়  যুবককে এই ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে  গ্রামবাসীরা আটক করে ব্যাপক মারধর করে। এই যুবকের বয়স কুড়ি বছর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় চাঁচল থানার পুলিশ। ঘটনায় অভিযুক্ত যুবককে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা সঙ্কটজনক।

পুলিস সূত্রে জানা গিয়েছে মৃত নাবালিকার বয়স নয় বছর এবং বাড়ি গৌড়হণ্ড গ্রামে। গতকাল রাত নয়টা নাগাদ তার বাড়ি থেকে কিছুটা দূরে পুকুরপাড় থেকে এই মৃত নাবালিকার রক্তাক্ত ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: Bengal Weather Today: উত্তরবঙ্গে ভারী বৃষ্টি, দক্ষিণে বিক্ষিপ্ত প্রভাব; শেষবেলায় ব্যাটিং বৃষ্টির

গ্রামবাসীদের অনুমান ধর্ষণ করে খুন করা হয়েছে। এই ঘটনায় স্থানীয় যুবক বিক্রম ভগৎকে সন্দেহ করে এলাকাবাসী। এরপর তাঁর উপর চড়াও হয় এলাকাবাসী। বেধড়ক মারধোর করা হয় তাকে। খবর পেয়ে ঘটাস্থলে ছুটে যায় চাঁচল মহকুমা পুলিস আধিকারিক শুভেন্দু মন্ডল এবং আইসি পূর্ণেন্দু কুন্ডুর  নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী। উত্তেজিত এলাকাবাসীর হাত থেকে বিক্রমকে উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

চাঁচল মহকুমা পুলিস আধিকারিক শুভেন্দু মন্ডল জানান ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে নাবালিকা উপর শারিরীক নির্যাতন হয়েছে কিনা। এখনই মন্তব্য করা ঠিক হবে না।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.