দিঘার সমুদ্রে নিজের জীবন বাজি রেখে পর্যটকের জীবন বাঁচলেন এক নুলিয়া

বছর সাতেরোর রাহুলের বাড়ি হুগলির তারকেশ্বেরের সাহাপুরে। শনিবার দুপুর ২ নাগাদ প্রশাসনের তরফে পর্যটকদের সমুদ্রস্নানে না যেতে সতর্ক করা হয়

Updated By: Sep 7, 2019, 06:29 PM IST
দিঘার সমুদ্রে নিজের জীবন বাজি রেখে পর্যটকের জীবন বাঁচলেন এক নুলিয়া
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: জীবন বাজি রেখে ‘বেপরোয়া’ পর্যটককে উদ্ধার করলেন এক নুলিয়া। শনিবার ঘটনাটি ঘটেছে দিঘায়। পুলিস জানায়, সমুদ্র উত্তাল থাকায় পর্যটকদের স্নানে যেতে প্রশাসনের তরফে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। সমুদ্র সৈকতে এসে সতর্কও করে যায় পুলিস। কিন্তু প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করেই সমুদ্রস্নানে যায় রাহুল মণ্ডল নামে ওই যুবক।

বছর সাতেরোর রাহুলের বাড়ি হুগলির তারকেশ্বেরের সাহাপুরে। শনিবার দুপুর ২ নাগাদ প্রশাসনের তরফে পর্যটকদের সমুদ্রস্নানে না যেতে সতর্ক করা হয়। জানা যাচ্ছে, জোয়ারের সময় হলিডে হোম ঘাটে পর্যটকদের সরিয়ে দেন পুলিসকর্মীরা। কিন্তু ওই জায়গা থেকে পুলিস চলে গেলে কার্যত জোর করেই সমুদ্রে নেমে পড়ে ওই সে।

আরও পড়ুন- ‘বহিরাগত’ নন আর্যরা! এই প্রথম ডিএনএ পরীক্ষা করে দাবি গবেষকদের

সমুদ্র উত্তাল থাকায় তলিয়ে যায় রাহুল। চোখে পড়ে তপন জানা নামে এক নুলিয়ার। সময় নষ্ট না করে পর্যটককে বাঁচাতে সমুদ্রে ঝাঁপ দেন ওই নুলিয়া। জোয়ারের তোড় বেশি থাকায় যথেষ্ট বেগ পেতে হয় তাঁকে। তবুও হাল ছাড়েননি। ওই পর্যটককে জীবিত অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন তিনি। এর পর ওই যুবকের প্রাথমিক চিকিত্সার ব্যবস্থা করে নুলিয়ারা। জানা যাচ্ছে, এই মুহূর্তে সুস্থ রয়েছে ওই পর্যটক।

.