মমতার বার্তাই সার, কৃষককে মারধরে অভিযুক্ত শাসক দলের কাউন্সিলরের স্বামী

প্রতিবাদে ইছাপুরে পথ অবরোধ করেন গ্রামবাসী। 

Updated By: Aug 27, 2019, 11:55 PM IST
মমতার বার্তাই সার, কৃষককে মারধরে অভিযুক্ত শাসক দলের কাউন্সিলরের স্বামী

নিজস্ব প্রতিবেদন: পুরনো জমি নিয়ে বিবাদের জেরে কৃষককে মারধরের অভিযোগ উঠল। কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে। মহিলাদেরও মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার গোবরডাঙা ইছাপুরের। প্রতিবাদে ইছাপুরে পথ অবরোধ করেন গ্রামবাসী। প্রশ্ন উঠছে, লোকসভা ভোটের পর মুখ্যমন্ত্রী যখন জনসংযোগ করছেন, দিদিকে বলো-র মতো কর্মসূচি নিয়েছেন, তখন তাঁর দলের কাউন্সিলরদের বাড়বাড়ন্ত কি ক্ষতি করছে না তৃণমূলের?       

পুরনো জমি নিয়ে বিবাদের জেরে অসিত পাল নামে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠল কাউন্সিলরের স্বামী অশোক দাসের বিরুদ্ধে। অভিযোগ, গোবরডাঙা ইছাপুরের জমি দখল করতে এসেছিলেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের স্বামী অশোক দাস ও তাঁর সঙ্গী রমেশ। কৃষক অসিত পালকে বেধড়ক মারধর করেন তাঁরা। এমনকি সঙ্গে করে দা নিয়ে এসেছিলেন বলে অভিযোগ স্থানীয়দের। এক মহিলার গায়ে হাত তোলা হয় বলে অভিযোগ। ফেসবুকে ভাইরাল হয়েছে একটি ভিডিয়োয়। তাতে দেখা যাচ্ছে, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন অসিত পাল। তাঁকে জল খাওয়াচ্ছেন পরিবারের লোকজনেরা। পাশেই দাঁড়িয়ে তৃণমূল কাউন্সিলরের স্বামী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনার জেরে এদিন গোবরডাঙ্গা গাইঘাটা রোডের ইছাপুরে পথ অবরোধ করেন স্থানীয়রা। গাইঘাটা থেকে বসিরহাট যাওয়ার পথে অবরোধ হওয়ায় যানজটের সৃষ্টি হয়।  

 এক-দুজনের জন্য দলের বদনাম হচ্ছে হলে এই সেদিনও অভিযোগ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের নেতাকর্মীদের সংযত হওয়ার বার্তাও দেন। এমনকি 'দিদিকে বলো'র মতো জনসংযোগ কর্মসূচিও শুরু করেছেন মুখ্যমন্ত্রী। একটি নির্দিষ্ট নম্বরে ফোন করে মমতা বন্দ্যোপাধ্যায়কে অভাব-অভিযোগ জানানোর সুযোগ পাচ্ছেন রাজ্যবাসী। এমন পরিস্থিতিতে তৃণমূলস্তরে নেতানেত্রীদের দাপট ফের একবার অস্বস্তিতে ফেলল শাসক দলকে, মনে করছে ওয়াকিবহাল মহল।

আরও পড়ুন- কলকাতায় পাঠাতে টাকা তুলছে পুলিস, এটা সুরজিৎকে চ্যাংড়ামো মেরে বলেছিলাম: মমতা

.