মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে খুন করলেন ‘প্রেমিক’, আক্রান্ত সন্তানরাও

হাসপাতানে চিকিত্সাধীন সহরবানুর মেয়ের বয়ান অনুযায়ী, আচমকাই মংলা ধারালো অস্ত্র নিয়ে তার মেয়ের ওপর ঝাঁপিয়ে পড়েন। এলোপাথাড়ি কোপাতে থাকেন মংলা। মায়ের চিত্কারে ততক্ষণে ঘুম ভেঙে যান দুই মেয়ে ও ছেলেরও। 

Updated By: May 28, 2018, 01:42 PM IST
মাঝরাতে বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে খুন করলেন ‘প্রেমিক’, আক্রান্ত সন্তানরাও

নিজস্ব প্রতিবেদন: স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন। পাঁচ সন্তানকে নিয়ে একাই বাড়িতে থাকতেন তিনি। পাড়ারই এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। নিয়মিত শারীরিক সম্পর্কও ছিল তাঁদের মধ্যে। কিন্তু ছেলেমেয়ে হচ্ছে ভেবে সেই সম্পর্ক আর রাখতে চাননি বীরভূমের মুরারইয়ের কুরবানপুর গ্রামের গৃহবধূ সহরবানু বিবি। আর সেই আক্রোশেই ‘প্রেমিক’এর হাতে চরম শাস্তি পেতে হল তাঁকে। বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থাতেই গৃহবধূকে কুপিয়ে খুন করলেন ‘প্রেমিক’। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে গৃহবধূর দুই মেয়ে ও এক ছেলেকেও। আশঙ্কাজনক অবস্থায় তারা হাসপাতালে  চিকিত্সাধীন।

আরও পড়ুন: প্রেমিককে বাঁচাতে হাসপাতালেই প্রেমিকা মুছল দাম্পত্যের প্রমাণ! স্বামীর সামনেই এই মহিলা যা কর

স্থানীয় সূত্রে খবর, মুরারইয়ের কুরবানপুর গ্রামের বাসিন্দা সহরবানু বিবির স্বামী ভিনরাজ্যে থাকেন। খুব কমই বাড়িতে আসেন তিনি। স্থানীয় এক যুবক মংলা শেখের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন সহরবানু। দীর্ঘদিন তাঁদের মধ্যে সম্পর্ক ছিল বলে অভিযোগ। ইদানীং সেই সম্পর্কের অবনতি ঘটে। ছেলেমেয়েরা বড় হচ্ছে ভেবে, এই সম্পর্ক চালিয়ে নিয়ে যেতে বেঁকে বসেন সহরবানু। অভিযোগ, রবিবার রাতে মংলা শেখ সহরবানুর বাড়িতে ঢোকেন। তখন দুই মেয়ে ও ছেলেকে নিয়ে ঘুমোচ্ছিলেন সহরবানু।  

আরও পড়ুন: পার্কসার্কাসে খোলা আকাশের নীচে এক মহিলার সঙ্গে তিন পুরুষ, এরপর  যা ঘটল তা দেখে চমকে গেলেন স্থানীয়রা 

হাসপাতানে চিকিত্সাধীন সহরবানুর মেয়ের বয়ান অনুযায়ী, আচমকাই মংলা ধারালো অস্ত্র নিয়ে তার মেয়ের ওপর ঝাঁপিয়ে পড়েন। এলোপাথাড়ি কোপাতে থাকেন মংলা। মায়ের চিত্কারে ততক্ষণে ঘুম ভেঙে যান দুই মেয়ে ও ছেলেরও। তাদের ওপরও হামলা চালান মংলা। পরে প্রতিবেশীরা জড়ো হয়ে যাওয়ার বাড়ির পিছন দিয়ে পালিয়ে যান মংলা। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় সহরবানুর।

ঘটনার পর পলাতক অভিযুক্ত প্রেমিক মংলা সেখ । যদিও মৃতার মেয়ের দাবি, পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে এই ঘটনা।  ঘটনার তদন্ত শুরু করেছে মুরারই থানার পুলিস।

.