মোবাইল হাতে এগিয়ে যাচ্ছেন স্ত্রী, বাঁচাতে গিয়েই দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন স্বামী!

সোমবার ৪০ জনের একটি দল হুগলির খানাকুলের রাজিহাট থেকে দিঘায় বাসে করে যায়।

Updated By: Sep 3, 2019, 11:11 AM IST
মোবাইল হাতে এগিয়ে যাচ্ছেন স্ত্রী, বাঁচাতে গিয়েই দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন স্বামী!

নিজস্ব প্রতিবেদন:   উত্তাল সমুদ্র দেখে দিশেহারা স্ত্রী। হাতে মোবাইল নিয়েই হেঁটে চলে যান অনেকটা দূরে। ঢেউ এলে আর সামলাতে পারেননি। পড়ে গিয়ে চিত্কার জুড়ে দেন। স্বামী দেখতে পেয়ে ছুটে যান। যদিও ততক্ষণে দুজনেই ঢেউয়ের মাঝে পড়ে বেসামাল। কোনওমতে স্ত্রীকে ঠেলে দিয়ে সমুদ্রে তলিয়ে গেলেন স্বামী। মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল দিঘার ক্ষণিকা সৈকত। মৃতের নাম দীপু সেনাপতি (৪০)।

 

সোমবার ৪০ জনের একটি দল হুগলির খানাকুলের রাজিহাট থেকে দিঘায় বাসে করে যায়। তাঁদের মধ্যে ছিলেন দীপু ও তাঁর স্ত্রী মিতা। সোমবার দিঘায় পৌঁছেই দীপুর স্ত্রী সৈকতে যান। সঙ্গে ছিলেন দীপুও। সোমবার থেকেই দিঘার সমুদ্র ছিল উত্তাল। প্রত্যক্ষদর্শীরা জানান, হাতে একটি মোবাইল নিয়ে দীপুর স্ত্রী ক্রমেই সমুদ্রের দিকে এগিয়ে যাচ্ছিলেন। তাঁকে পিছন থেকে একাধিকবার ডাকাও হয়। কিন্তু তিনি শোনেননি।

প্রেম করে বিয়ে কেন মেনে নিচ্ছে না পরিবার? স্বামীর গঞ্জনা শুনে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

আচমকাই ঢেউ আসায় পড়ে যান তিনি। সমুদ্রে হাবুডুবু খেতে থাকেন। স্ত্রীর আর্তনাদ শুনতে পেয়েই ছুটে যান দীপু। তিনিও গভীরে চলে যান। কোনও মতে স্ত্রীকে সৈকতের দিকে ঠেলে দেন। কিন্তু ঢেউয়ের টানে সমুদ্রে তলিয়ে যান তিনি। পরে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। দীপুর স্ত্রীকেও দিঘা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মর্মাহত ওই পর্যটক দলের সকলেই।

.