প্রেম করে বিয়ে কেন মেনে নিচ্ছে না পরিবার? স্বামীর গঞ্জনা শুনে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

কিন্তু দুই পরিবার কেউই তাঁদের বিয়ে মেনে নিতে চাননি। অগত্যা ভালোবাসার টানে বাড়ির অমতেই বিয়ে করেন তাঁরা।

Updated By: Sep 3, 2019, 10:07 AM IST
প্রেম করে বিয়ে কেন মেনে নিচ্ছে না পরিবার? স্বামীর গঞ্জনা শুনে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

নিজস্ব প্রতিবেদন:   বাড়ির অমতেই  ভালোবেসে একে অপরকে বিয়ে করেছিলেন তাঁরা। ভেবেছিলেন বিয়ের পর হয়তো পরিবার মেনে নেবে। কিন্তু তা হয়নি। আর এই নিয়েই দাম্পত্য কলহ। কেন তাঁদের বিয়ে মেনে নিচ্ছে না পরিবার? এই নিয়ে স্বামী-স্ত্রী একে অপরকে দোষারোপ করতে থাকেন। সমস্যার শুরু সেখান থেকেই। আর সেই অপমানেই কেরোসিন খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে ক্যানিংয়ের ট্যাংরাখালি গ্রামে।

 

বারুইপুরের বেলগাছি গ্রামের বছর সতেরোর অনিতা সর্দার ভালোবেসে বিয়ে করেছিলেন ট্যাংরাখালি গ্রামের রাজাকে। বিয়ের আগে বেশ কিছুদিন প্রেম করেছিলেন তাঁরা। তারপরই বিয়ের সিদ্ধান্ত। কিন্তু দুই পরিবার কেউই তাঁদের বিয়ে মেনে নিতে চাননি। অগত্যা ভালোবাসার টানে বাড়ির অমতেই বিয়ে করেন তাঁরা।

চায়ের আড্ডায় মুকুলই করলেন মানভঞ্জন, বিজেপি ছাড়ছেন না বৈশাখী-শোভন

বিয়ের পর বেশ কয়েকটা দিন ভালোই কেটেছিল। কিন্তু তারপরই সমস্যার সূত্রপাত। তাঁরা ভেবেছিলেন, কিছুদিন যেতেই পরিবার মেনে নেবে তাঁদের বিয়ে। কিন্তু হয়নি। কেন তা হচ্ছে না, তা নিয়েই একে অপরকে দোষারোপ করতে থাকেন তাঁরা।

অশান্তি জেরে সোমবার কেরোসিন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন অনিতা। তা দেখতে পেয়েই তড়িঘড়ি স্ত্রীকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান রাজা। দ্রুত চিকিত্সায় তিনি কিছুটা সুস্থ রয়েছেন। তবে হাসপাতালে রাজা ও তাঁর পরিবারের সদস্যদের দেখে ক্ষেপে ওঠেন অনিতার বাড়ির লোক। সেখানেই রাজাকে মারধর করা হয় বলে অভিযোগ। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

Tags:
.