বিয়ে হয়ে যাওয়ার পরও প্রতিবেশী যুবকের সঙ্গে প্রেম! দাদা পুঁতে দিলেন বোনের প্রেমিককে

  বিয়ে হয়ে গিয়েছে, তবুও প্রতিবেশী যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন বোন। বারবার তাঁকে বারণ করা সত্ত্বেও কথা কানে নেননি তিনি। বরং আরও বেপরোয়া হয়ে উঠেছিল তাঁদের প্রেম। 

Updated By: Nov 4, 2018, 01:00 PM IST
বিয়ে হয়ে যাওয়ার পরও প্রতিবেশী যুবকের সঙ্গে প্রেম! দাদা পুঁতে দিলেন বোনের প্রেমিককে

নিজস্ব প্রতিবেদন:   বিয়ে হয়ে গিয়েছে, তবুও প্রতিবেশী যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন বোন। বারবার তাঁকে বারণ করা সত্ত্বেও কথা কানে নেননি তিনি। বরং আরও বেপরোয়া হয়ে উঠেছিল তাঁদের প্রেম। সবার সামনেই গ্রামের রাস্তা দিয়ে ঘোরাফেরা করতেন তাঁরা। বারবার বুঝিয়েও কাজ না হওয়ায় বোনের প্রেমিককে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। ঘটনাটি  ঘটেছে বোলপুরের ঘিদহ গ্রামের অজয় নদের ধারে। বালি থেকে অর্ধপোতা অবস্থায় উদ্ধার হয় ওই যুবকের দেহ।

গত ৩১ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন বোলপুরের মহিদাপুর গ্রামের বাসিন্দা খোলান মোল্লা।   পরিবারের তরফে প্রাথমিকভাবে খোঁজ করা হয়। না পেলে বোলপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন যুবকের  পরিবারের সদস্যরা।  রবিবার সকালে বোলপুরের ঘিদহ গ্রামের অজয় নদের ধারে বালির মধ্যে অর্ধপোতা অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন:  মধ্যরাতে অনুব্রতর গড়ে ভয়ঙ্করকাণ্ড, সকাল থেকেই খোঁজ নেই গ্রামের পুরুষদের!

এরপরই  খোলানের পরিবারের সন্দেহ গিয়ে পড়ে ওই যুবতীর পরিবারের ওপর। পুলিসকে তাঁরা জানান, বর্ধমানের এক যুবতী খোলানের সঙ্গে  বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। ওই যুবতীর স্বামীর মৃত্যু হয় কিছুদিন আগে। তারপর থেকেই খোলানের সঙ্গে তাঁর সম্পর্ক ঘনিষ্ঠ হয়। এই সম্পর্কে আপত্তি ছিল যুবতীর দাদার।

 

আরও পড়ুন: প্রেমিকা অন্য যুবকের হাত ধরে পার্কে ঘুরছে, শাস্তি দিতে প্রেমিক বন্দুক নিয়ে যেতেই হেসে ফেললেন সকলে

একাধিকবার এই নিয়ে ঝামেলাও হয়।  অভিযোগ, সেই আক্রোশ থেকেই ডেকে নিয়ে গিয়ে এই খুন।  দেহটি   ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।  বোলপুর নেতাজি বাজারে খোলনের মোটর বাইক পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে কেউ তাঁকে বাইকে করে নিয়ে গিয়েছিল এমনই একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। সেই সূত্র ধরেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

.