প্রতিবেশীর গলায় কাটারির কোপ, অভিযুক্তের বাড়ি ভাঙচুর, আগুন

মোস্তাফা বাড়ির সামনে থেকেই অনুসরণ করছিল অভিযুক্ত। সুযোগ বুঝে ডাব কাটার কাটারি দিয়ে পিছন থেকে তার গলায় কোপ মারে।

Updated By: Dec 6, 2018, 11:40 AM IST
প্রতিবেশীর গলায় কাটারির কোপ, অভিযুক্তের বাড়ি ভাঙচুর, আগুন

নিজস্ব প্রতিবেদন:  পুরনো শত্রুতার জের। প্রতিবেশী যুবকের গলায় কাটারি দিয়ে কোপ। ঘটনাকে ঘিরে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার  বিষ্ণুপুরের পার্বতীপুর এলাকার ঘটনা। মৃতের নাম মোস্তফা শেখ।

বিষ্ণুপুরের পার্বতীপুরের সর্দারপাড়া এলাকার বাসিন্দা বছর তিরিশের মোস্তাফা শেখ। তার সঙ্গে প্রতিবেশী যুবকের দীর্ঘদিনের বিবাদ।  প্রতিবেশীরা জানিয়েছেন, বুধবার রাতেও দুজনের মধ্যে বচসা হয়।  স্থানীয়দের মধ্যস্থতায় তা সাময়িকভাবে মিটে যায়। কিন্তু বৃহস্পতিবার ভোর হতেই ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা। মোস্তাফা ভোর চারটে নাগাদ বাড়ির বাইরে বাইরে বের হন।

আরও পড়ুন: হিন্দুত্বের লড়াইয়ে বিজেপির রথ রুখতে নাম সংকীর্তন বীরভূমের কেষ্টর

অভিযোগ, মোস্তাফা বাড়ির সামনে থেকেই অনুসরণ করছিল অভিযুক্ত। সুযোগ বুঝে ডাব কাটার কাটারি দিয়ে পিছন থেকে তার গলায় কোপ মারে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন মোস্তাফা। ভোর হওয়ায় রাস্তায় লোকও কম ছিল। পরে বিষয়টি যখন স্থানীয়দের নজরে পড়ে, ততক্ষণে দেরি হয়ে গিয়েছে অনেক। রাস্তাতেই মৃত্যু হয় মোস্তাফার। চিকিত্সকরা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে তাঁর।

আরও পড়ুন: বিয়েতে নারাজ প্রেমিক, বিষ খেয়ে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

এরপরই ক্ষেপে উঠেন মোস্তাফার প্রতিবেশীরা। অভিযুক্ত কে হতে পারে, তা আঁচ করতে পারেন তাঁরা। অভিযুক্তের বাড়িতে গিয়ে হামলা চালান স্থানীয়রা। অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন তাঁরা। পরে বিষ্ণুপুর থানার পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

 

.