বাড়িতে ঢেকে মদের সঙ্গে বিষ মিশিয়ে প্রতিবেশী যুবককে খুন ‘বৌদি’র!

রানাঘাটের নোকাড়ি ঘোষপাড়ার বাসিন্দা  বছর তেত্রিশের শুল্কা ঘোষের স্বামী কর্মসূত্রে বিদেশে থাকেন। প্রতিবেশীদের অভিযোগ, কর্মসূত্রে স্বামী বিদেশে থাকায় প্রায় এক বছর ধরে বছর চব্বিশের সুমন ঘোষের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল শুক্লা ঘোষের।

Updated By: Oct 22, 2018, 12:15 PM IST
 বাড়িতে ঢেকে মদের সঙ্গে বিষ মিশিয়ে প্রতিবেশী যুবককে খুন ‘বৌদি’র!

নিজস্ব প্রতিবেদন:   স্বামী বিদেশে থাকেন। আর সেই সুযোগেই নিজের শারীরিক চাহিদা মেটাতে  পাড়ারই বিভিন্ন কিশোর –যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন। কিন্তু সম্পর্কের টানাপোড়েনে বিপত্তি। আর সেই কারণেই প্রতিবেশী এক যুবককে বাড়িতে ডেকে মদের সঙ্গে বিষ মিশিয়ে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। একাদশীর সন্ধ্যায়  মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলেন  নদিয়ার রানাঘাটের নোকাড়ি ঘোষপাড়া এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন: মোবাইল-প্রেমের গেরো, কিশোরের কপালে জুটল মায়ের থেকেও বয়সে বড় বউ

রানাঘাটের নোকাড়ি ঘোষপাড়ার বাসিন্দা  বছর তেত্রিশের শুল্কা ঘোষের স্বামী কর্মসূত্রে বিদেশে থাকেন। প্রতিবেশীদের অভিযোগ, কর্মসূত্রে স্বামী বিদেশে থাকায় প্রায় এক বছর ধরে বছর চব্বিশের সুমন ঘোষের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল শুক্লা ঘোষের। প্রায় প্রতিদিনই মহিলার বাড়িতে যাতায়াত ছিল ওই যুবকের। পরিবারের দাবি, শুক্রবার রাতে শুক্লার বাড়ি থেকে ফেরার পর অসুস্থ হয়ে পড়েন সুমন। শুরু হয় বমি।

আরও পড়ুন: এমনই প্রেমের টান! কানাডার প্রাসাদ থেকে কালনার ছাউনির ঘরে ক্যাথরিন

রাতেই তাঁকে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর কল্যাণীর জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হলে, ২০ তারিখ মৃত্যু হয় পেশায় ফুল ব্যবসায়ীর। ছেলেকে পরিকল্পিত ভাবে পানীয়ের সঙ্গে বিষ মিশিয়ে খুন করা হয়েছে বলে দাবি সুমনের পরিবারের।ঘটনার পর থেকে অভিযুক্তের কোনও খোঁজ নেই। এরপরই শুক্লা ঘোষের বাড়ি ভাঙচুর করেন ক্ষুব্ধ প্রতিবেশীরা। ঘটনার তদন্তে পুলিস।

.