Raiganj: সন্তানকে অস্বীকার প্রেমিকের! মাতব্বরদের রোষের মুখে গর্ভবতী কুমারী মা

দুঃস্থ পরিবারের মাথায় কার্যত আকাশ ভেঙে পড়েছে।

Updated By: Dec 21, 2021, 10:20 PM IST
Raiganj: সন্তানকে অস্বীকার প্রেমিকের! মাতব্বরদের রোষের মুখে গর্ভবতী কুমারী মা

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী'র স্বীকৃতি দিতে নারাজ প্রেমিক। গর্ভে থাকা সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করেছে। সঙ্গে পাড়াপড়শিদের গঞ্জনার অভিযোগ। সবকিছু নিয়ে গভীর চিন্তায় কুমারী মা। কীভাবে মিলবে সমাধান? রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রসূতি বিভাগের সামনে দাঁড়িয়ে হাউ হাউ করে কাঁদছেন মেয়েটির মা এবং দিদি। 

একদিকে চরম অর্থনৈতিক সংকট। তার উপর সমাজের মাতব্বরদের বিরুদ্ধে নীতি-পুলিসির অভিযোগ। সামাজিক ও সরকারি সহায়তার জন্য কাতর আবেদন করছে ওই দুঃস্থ পরিবার। ঘটনার খবর পেয়ে তাঁদের পাশে থাকার আশ্বাস দিলেন পুর কাউন্সিলর ও সমাজকর্মীরা। অভিযোগ, মেয়েটি গর্ভবতি হয়ে পড়লে সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করে প্রেমিক। পিতৃত্বের দায় নিতে চায়নি সে। এমনকী, গর্ভবতী হওয়ায় খবর কাউকে জানালে মেয়েটিকে হুমকিও দেয়। মেয়েটির মা গৃহ পরিচারিকার কাজ করেন। বাবা ভিন রাজ্যের শ্রমিক। দুঃস্থ পরিবারের মাথায় কার্যত আকাশ ভেঙে পড়েছে।

আরও অভিযোগ, পরিবারের পাশে দাঁড়ানোর পরিবর্তে নীতি-পুলিসি শুরু করেছে পাড়ার মাতব্বররা। তাঁদের পাড়ায় ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। পড়শি মহিলারা জানান, বাবার পরিচয় ছাড়া পাড়ায় থাকতে পারবে না মেয়েটি এবং তার পরিবার। যদিও স্থানীয় কাউন্সিলরের দাবি আইন অনুযায়ী যা হবার তাই হবে। তবে নীতি-পুলিসি যারা করছেন, তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেবেন কি না তা স্পষ্ট করেননি তিনি। রায়গঞ্জের সমাজকর্মীরা অবশ্য ওই কুমারীর মায়ের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন: অন্ধকার রাস্তায় আর গাড়ি চাপা পড়ে মরবে না পথকুকুরের দল! কেন জানেন?

আরও পড়ুন: Nadia Murder: নতুন টোটো ছিনতাই করতে খুন? খালপাড়ে মিলল যুবকের রক্তাক্ত দেহ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.