Suicide: পরীক্ষা শেষ হতেই স্কুলের বারান্দা থেকে ঝাঁপ দিল নবম শ্রেণির ছাত্রী...

চালচলনে অস্বাভাবিকতা? ছাত্রীর বাবা-মাকে ডেকে পাঠানো হয়েছিল স্কুলে। কিন্তু তার আগে ঘটল অঘটন! গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রী ভর্তি হাসপাতালে।

Updated By: Dec 7, 2022, 11:15 PM IST
Suicide: পরীক্ষা শেষ হতেই স্কুলের বারান্দা থেকে ঝাঁপ দিল নবম শ্রেণির ছাত্রী...

মনোজ মণ্ডল: মানসিক অবসাদের জের? পরীক্ষা শেষ হতেই স্কুলের বারান্দা থেকে ঝাঁপ দিল 'মেধাবী' ছাত্রী! গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি সে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বারাসতে।

জানা গিয়েছে, বারাসতের কালীকৃষ্ণ উচ্চ বালিকা বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ে ওই কিশোরী। এদিন ভুগোল পরীক্ষা ছিল স্কুলে। ঘড়িতে তখন দুপুর ২ টো। সবেমাত্র পরীক্ষা শেষ হয়েছে। আচমকাই ভারী কিছু পড়ার শব্দ শুনতে পায় ছাত্রীরা। কীসের শব্দ? তারা দেখে, স্কুলের দোতলা বারান্দার নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক ছাত্রী! তারপর? গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে যান স্কুলের শিক্ষিকা ও অশিক্ষক কর্মীরাই। শারীরিক অবস্থায় স্থিতিশীল বলেই হাসপাতাল সূ্ত্রের খবর।

আরও পড়ুন: Bankura Fire: বাঁকুড়ায় পরিযায়ী শ্রমিকের ছাউনিতে অগ্নিকাণ্ড, জীবন্ত দগ্ধ ২ শিশু!

কেন আত্মহত্যার চেষ্টা? স্কুলের শিক্ষিকাদের দাবি, গত কয়েক দিন ধরে ওই ছাত্রী চালচলনে নাকি অস্বাভাবিকতা লক্ষ্য করছিলেন তাঁরা! জীবনবিজ্ঞান পরীক্ষায় খাতায় দেখার পর সন্দেহ আরও বেড়ে গিয়েছিল। ওই ছাত্রীর পরিবারের লোককে স্কুলে ডেকে পাঠানো হয়েছিল। বস্তুত, বাবা-মায়ের সঙ্গে শিক্ষিকাদের আলোচনা হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই অঘটন ঘটল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.