Basirhat: ভ্যাকসিন নিতে এসে মাথা ফাটল ছাত্রের, কীভাবে?

রাজ্যে চলছে  ১২ থেকে ১৪ বছর বয়সিদের  টিকাকরণ।

Updated By: Mar 30, 2022, 07:42 PM IST
 Basirhat:  ভ্যাকসিন নিতে এসে মাথা ফাটল ছাত্রের, কীভাবে?
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন (Corona Vaccine) নিতে গিয়ে ঘটল দুর্ঘটনা। হাসপাতালে এবার মাথা ফাটল এক ছাত্রের। চিকিৎসার পর বাড়ি পাঠিয়ে দেওয়া হল তাকে। ঘটনাস্থল, উত্তর ২৪ পরগনার বসিরহাট জেলা হাসপাতাল।

করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ কার্যত শেষ। ওমিক্রনের আতঙ্ক কাটিয়ে ফের স্বাভাবিক ছন্দ ফিরেছে জনজীবনে। নির্বিঘ্নেই শেষ হয়েছে মাধ্যমিক। শনিবার থেকে শুরু হচ্ছে উচ্চ মাধ্যমিক। শুধু তাই নয়, ১২ এপ্রিল আবার উপনির্বাচন বালিগঞ্জ বিধানসভা ও আসানসোল লোকসভাকেন্দ্রে। ভোটের প্রচারও চলছে জোরকদমে।

আরও পড়ুন: Uttarpara: হেলিকপ্টারে বৈষ্ণোদেবী দর্শন! 'প্রতারণা'র শিকার ব্যবসায়ী

এদিকে রাজ্যে কোভিড বিধিনিষেধের মেয়াদ বেড়েছে ৩১ মার্চ পর্যন্ত। সঙ্গে  ১২ থেকে ১৪ বছর বয়সি কিশোর-কিশোরীদের টিকাকরণ অভিযানও চলছে। দুটি ডোজে টিকা দেওয়া হবে তাঁদের।

আরও পড়ুন: Katwa Girl Suicide: বাড়ির রঙ পছন্দ নয়, পাল্টাতেই হবে! নাছোড় মেয়ের বায়না, বাবা-মা'র বকাবকিতে 'চরম' পদক্ষেপ

কীভাবে দুর্ঘটনা ঘটল? এদিন বসিরহাট জেলা হাসপাতালে করোনার টিকা নিতে যায় সায়ন বিশ্বাস নামে এক স্কুল পড়ুয়া। ইমার্জেন্সি বিভাগে গেটের সামনে লাইনে দাঁড়িয়েছিল সে। তখন আচমকাই কার্নিস থেকে চাঙড় খসে পড়ে! মাথায় ফেটে যায় সায়নের। স্বাস্থ্যকর্মী ও নার্সদের দাবি, হাসপাতালের বেশ কয়েকটি জায়গায় মেরামত করা প্রয়োজন। না হলে যেকোনও সময়ে আরও বড় দুর্ঘটনা ঘটবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.