চায়ের দোকানে রাজনীতি নিয়ে তর্কাতর্কি! TMC নেতাকে গুলি

অভিযুক্তকে পাকড়াও করে গণপিটুনি।

Updated By: Feb 10, 2022, 07:41 PM IST
চায়ের দোকানে রাজনীতি নিয়ে তর্কাতর্কি! TMC নেতাকে গুলি

নিজস্ব প্রতিবেদন: দুয়ারে পুরভোট (Municipal Election 2022) । চায়ের দোকানে প্রতিবেশীর সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন। গুলিবিদ্ধ হলেন তৃণমূল (TMC) নেতা। অভিযুক্তকে পাকড়াও করে বেধড়ক মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের পটাশপুরে (Patashpur in East Midnapore)।

স্থানীয় সূত্রের খবর, আক্রান্ত তৃণমূল নেতার নাম তপন প্রধান। বাড়ি, পটাশপুর ২ নম্বর ব্লকের বড় উদয়গ্রামে। ওই গ্রামেই বাড়ি অভিযুক্ত সঞ্জীব নায়কেরও। তিনি আবার বিজেপি সমর্থক হিসেবে পরিচিত। কর্মসূত্রে থাকেন কলকাতায়। সম্প্রতি গ্রামের বাড়িতে ফিরেছেন সঞ্জীব। গতকাল, বুধবার সন্ধ্যায় প্রতিবেশী তপনের সঙ্গে দেখা হয় তাঁর। রাজনীতি নিয়ে আলোচনা করতে গিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দু'জনে।

আরও পড়ুন: Asansol Dowry Murder: দাউদাউ করে জ্বলছে 'ঘরের লক্ষ্মী', গৃহবধূকে 'নৃশংস হত্যা'র ভিডিও ভাইরাল

তারপর? অভিযোগ, তর্কাতর্কি থেকে প্রথমে বচসা, তারপর হাতাহাতি হওয়ার উপক্রম হয়। শেষপর্যন্ত গাড়ি থেকে রিভলভার এনে তপনকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন সঞ্জীব। তাও আবার পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে! রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। গুলির শব্দ শুনে ঘটনাস্থলে জড়ো হন আশেপাশে লোকজন। পালাতে গিয়ে হাতনাতে ধরা পড়ে যায় অভিযুক্ত। শুরু হয় গণপিটুনি।

আরও পড়ুন: Bhatpara Fraud: লোন শোধ করুন; হোয়াটসঅ্য়াপে ফোন করে হুমকি, বিপুল টাকা মিটিয়েও আতঙ্কিত ভাটপাড়ার শিক্ষক

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। গুলিবিদ্ধ তপন প্রধানকে নিয়ে যাওয়া হয় তমলুক জেলা হাসপাতালে। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ার তাঁকে কলকাতায় পাঠিয়ে দেন চিকিৎসকরা। অভিযুক্ত সঞ্জীব নায়েক ভর্তি এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে। যে রিভালভার থেকে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ, সেই রিভলভারটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.