Purulia Death: পুরুলিয়ায় অপহৃত ব্যবসায়ীর দেহ মিলল রাঁচির দশম ফলসের কাছে, খুনের কারণ নিয়ে ধোঁয়াশা

Purulia Death: পুলিসের প্রাথমিক অনুমান, জমি বিবাদের জেরে এই খুনের ঘটনা। ঘটনায় গ্রেফতার দুই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে পুরুলিয়া জেলা পুলিস

Updated By: Mar 19, 2024, 07:35 PM IST
Purulia Death: পুরুলিয়ায় অপহৃত ব্যবসায়ীর দেহ মিলল রাঁচির দশম ফলসের কাছে, খুনের কারণ নিয়ে ধোঁয়াশা
ছবিতে পুরুলিয়ার পুলিস সুপার

মনোরঞ্জন মিশ্র: পুরুলিয়ার বলরামপুরে থেকে অপহৃত ব্যক্তির মৃতদেহ উদ্ধার হল ঝাড়খণ্ডের রাঁচি থেকে। ওই ঘটনায় এখনওপর্যন্ত গ্রেফতার ২ জন। গত ১৭ মার্চ রবিবার বলরামপুর থানার রসুলডি গ্ৰামের বাসিন্দা হাতিম আনসারিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন দুষ্কৃতী। কার পর থেকেই কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না  হাতিমের।

আরও পড়ুন-জন এফ কেনেডির হাতে গ্রেফতার অ্যাডলফ হিটলার! যোগ দিলেন তৃণমূলে

পরিবারের পক্ষ থেকে স্থানীয় বলরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তদন্তে নামে পুলিস । ঘটনায় বলরামপুর থানার পুলিশ রসুলডি গ্রামের নিমরুল হক আনসারী ওরফে সোনু ও আলম আনসারীকে ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে অপহৃত ব্যক্তিকে খুন করা হয়েছে। এরপরই ঝাড়খণ্ডের রাঁচির দশম ফলস এলাকায় অপহৃত ব্যক্তির দেহ উদ্ধার হয় ।

এই ঘটনার সঙ্গে জড়িত আরও কয়েকজনের নাম জানতে পারে পুলিস । পুলিসের প্রাথমিক অনুমান, জমি বিবাদের জেরে এই খুনের ঘটনা। ঘটনায় গ্রেফতার দুই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে পুরুলিয়া জেলা পুলিস।

ওই ঘনা নিয়ে জেলা পুলিস সুপার অভিজিত্ বন্দ্যোপাধ্যায় বলেন, গত ১৭ মার্চ হাতিম আনসারি যখন তার দোকান বন্ধ করে ফিরছিল সেইসম তাকে কয়েকজন দুষ্কৃতী কিডন্যাপ করে বলে আমাদের কাছে খবর ছিল। একটি সাদা গাড়িতে হাতিমকে জামশেদপুরের দিকে নিয়ে যাওয়া হয়। পরে থারা ধানবাদের দিকে ঘুরে যায়। ঘটনার তদন্ত করতে গিয়ে আমরা কয়েক জনের যোগসূত্র পাই। তাদে জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে হাতিম আমলারিকে শ্বাসরোধ করে মেরে একটি জায়াগায় তার লাশ গুম করে দিয়েছে। ওই দেহ উদ্ধার করতে গিয়ে দেখা যায় রাঁচির দশন ফলস এলাকায় একটি কালভার্তের নীচের হাতিমের দেহ রাখা হয়েছিল। সেই দেহ উদ্ধার করা হয়েছে। এখন কেন এই খুন তার তদন্ত চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.