বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পুত্র Aryan-র গ্রেফতারিতে চুপ কেন? Mamata-কে প্রশ্ন Adhir-র

আপাতত জেল হেফাজতে শাহরুখ পুত্র।

Updated By: Oct 11, 2021, 05:48 PM IST
বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পুত্র Aryan-র গ্রেফতারিতে চুপ কেন?  Mamata-কে প্রশ্ন Adhir-র

নিজস্ব প্রতিবেদন: 'কিং খানকে দিদি নিজের স্বার্থে ব্যবহার করেছেন। আজ কেন চুপ হয়ে গেলেন'! শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতারির পর মমতা বন্দ্যোপাধ্যায়ের নীরবতা নিয়ে প্রশ্ন তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। বাংলার মুখ্যমন্ত্রীর কাছে তাঁর দাবি, 'শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে যে অন্যায় হচ্ছে, আরিয়ান খানকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে, তার প্রতিবাদে কিছু বলুন'।

ঘটনার সূত্রপাত ২ অক্টোবর। সেদিন প্রমোদতরীর পার্টি থেকে মাদক সেবনের অভিযোগে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটক করে নার্কোটিক ব্যুরো বা NCB। দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শেষপর্যন্ত গ্রেফতার হন তিনি। ধৃতের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। আপাতত জেল হেফাজতে আরিয়ান। সোমবার মুম্বই সেশন কোর্টে যখন ফের তাঁর জামিনের আবেদন জানানো হয়, তখন এনসিবি-র তরফে জানানো হয়েছে, এই মামলায় এখনও পর্যন্ত দুই বিদেশি মাদক পাচারকারী-সহ গ্রেফতার করা হয়েছে ২০ জনকে। আরিয়ান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টের সঙ্গে আন্তর্জাতির মাদক পাচারচক্রের যোগ রয়েছে। তাঁদের জেরা করে এই চক্রের শিকড়ে পৌঁছানো যাবে। বুধবার পরবর্তী শুনানি।

আরও পড়ুন: Coal Scam: কয়লাকাণ্ডে বড়সড় স্বস্তি, সশরীরে আদালতে হাজিরা দিতে হবে না রুজিরাকে

শাহরুখ খানকে পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আইপিএল 'কলকাতা নাইট রাইডার্স' দলের মালিকও শাহরুখ। কিন্তু মাদককাণ্ডে আরিয়ান খানের গ্রেফতারির পর এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি বাংলার মুখ্যমন্ত্রী। কেন? প্রশ্ন তুললেন অধীর চৌধুরী। 

 

লখিমপুর খেরিতে কৃষক মৃত্যুর প্রতিবাদে এ রাজ্যে পথে নেমেছে কংগ্রেস। এদিন বহরমপুর গান্ধীমূর্তির পাদদেশে প্রতিবাদ মঞ্চ থেকে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, 'বাংলার মুখ্যমন্ত্রী, আপনি চুপ কেন? কিং খানের পাশে কি আপনার দাঁড়ানো উচিত নয়? যাঁকে ভাই পরিচয় দিয়ে বাংলার যুবসমাজকে নিজের কাছে টানার চেষ্টা করেছেন, সেই শাহরুখ খানের আজ বিপদের দিন। তাঁর সন্তানকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। বাংলার মুখ্যমন্ত্রী চুপ কেন'? এনসিবি-র বিরুদ্ধে 'ষড়যন্ত্রে'র অভিযোগ করে অধীরের আরও বক্তব্য, 'শাহরুখ খান বিজেপি পার্টির কাছে মাথা নত করেননি। রাজার মতো নিজের উজ্জ্বল ব্যক্তিত্বের প্রমাণ রেখেছেন'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.